ব্রেকিং নিউজ

আপডেট ২ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা রবিবার, ৫ জুলাই, ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪১

অসহায় মানুষদের পাশে এনামুল হক বিজয় দম্পত্তি

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: করোনাভাইরাসের আক্রমণে অনেকের কর্মক্ষেত্র বন্ধ হয়ে গেছে। যারা দিন এনে দিন খান, তাদের বেঁচে থাকাই দায় হয়ে পড়েছে। সমাজের অসহায় এই মানুষগুলো তাকিয়ে আছেন বিত্তশালীদের দিকে।

সংকটময় এই মুহূর্তে অবশ্য অনেকেই সাহায্যের হাত বাড়াচ্ছেন। বাংলাদেশ দলের ক্রিকেটাররাও একটি তহবিল গঠন করেছেন। ব্যক্তিগত উদ্যোগে সাহায্য করছেন তাদের কেউ কেউ।

এবার এই মহৎ কাজের অংশীদার হলেন জাতীয় দল থেকে ছিটকে পড়া ক্রিকেটার এনামুল হক বিজয়ও। সঙ্গী হিসেবে তিনি নিয়েছেন স্ত্রী ফারিয়া ইয়াসমিন ইরাকে।

দুজন মিলে অসহায়দের জন্য চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সাবানসহ কিছু নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনেছেন। নিজেরা সেগুলো শুধু বিতরণ করা নয়, অন্যরাও যাতে যার যার সামর্থ্যমতো চেষ্টা করেন সেই আহ্বান জানিয়েছেন বিজয়ের স্ত্রী ইরা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ইরা একটি ভিডিও ও কিছু ছবি আপলোড দিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, তার স্বামী ক্রিকেটার এনামুল হক বিজয় অসহায়দের জন্য কেনা খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রীগুলো আলাদা আলাদা প্যাকেটে সাজাচ্ছেন।

সেই পোস্টে বিজয়ের স্ত্রী ইরা লিখেছেন, ‘সবাই চেষ্টা করুন এ মহামারির মধ্যে সকল দিন মজুর ও খেটে খাওয়া মানুষদের সাহায্য করতে। তাদের পাশে দাঁড়াতে। আমাদের ও আপনাদের সামান্য চেষ্টার হাত হয়তো হতে পারে ওদের জন্য অনেক কিছু। এই মহামারিতে হয়তো ওরা অসুখের ভয় করে না, ভয় করে না খেতে পেরে মারা যাওয়ার। নিরাপদে থাকুন এবং যতটুকু সম্ভব অন্যদের সাহায্য করুন।’

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of