আপডেট এপ্রিল ৫, ২০২০

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২১ জিলকদ, ১৪৪১

গাজীপুরের শ্রীপুরে পোশাককর্মীকে গণধর্ষণ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: গাজীপুরের শ্রীপুরে এক পোশাককর্মীকে চার বন্ধু মিলে গণধর্ষণ করেছে। এ ঘটনায় শনিবার রাতে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শ্রীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলো- উপজেলার সিংগারদীঘি এলাকার রুহুল আমিনের ছেলে আব্দুর রউফ (২২), একই গ্রামের তাজউদ্দিনের ছেলে রাব্বি (২০), ভোলার চরফ্যাশন উপজেলার জিননগর গ্রামের চাঁন মিয়ার ছেলে শামীম (২০)। এ ঘটনায় জড়িত আসাদ মিয়া পলাতক রয়েছে।

এর আগে শুক্রবার ওই পোশাককর্মী শ্রীপুর থানায় মামলা করেন। শনিবার স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক মো. সোহেল রানা বলেন, ভুক্তভোগীর বাড়ি শ্রীপুর পৌর এলাকায়। তিনি গাজীপুর সদর উপজেলার একটি পোশাক কারখানার শ্রমিক। করোনাভাইরাসের আতঙ্কে কারখানা বন্ধ থাকায় বাড়িতে অবস্থান করছিলেন তিনি। ছয় মাস আগে স্থানীয় যুবক রউফের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত বুধবার সন্ধ্যায় রউফ তাকে ডেকে নিয়ে যায়। পরে সিংগারদিঘী গ্রামের মো. রাব্বীদের বাড়িতে তাকে আটকে রেখে গণধর্ষণ করে চার বন্ধু। সেই সঙ্গে তাকে ব্যাপক মারধর করা হয়। সকাল তাকে বাড়ির পাশে ফেলে চলে যায় অভিযুক্তরা। স্থানীয়দের সহায়তায় বাড়ি আসেন ভুক্তভোগী।

পুলিশ পরিদর্শক সোহেল রানা আরও বলেন, চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে শনিবার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে তার মেডিকেল পরীক্ষা করা হয়েছে। মামলার অভিযুক্তদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হলেও একজন পলাতক রয়েছে। তাকে ধরতে অভিযান চালিয়েছে পুলিশ।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম বলেন, মেয়েটির গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x