ব্রেকিং নিউজ

আপডেট এপ্রিল ৮, ২০২০

ঢাকা শুক্রবার, ৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

লাখাইয়ের করাব ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে রাতের আধারে পৌছে দেওয়া হচ্ছে খাদ্য সামগ্রী

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

মহসিন সাদেক লাখাই,নিরাপদ নিউজ: সম্প্রতি সময়ের বিশ্বব্যাপি ছড়িয়ে সবচেয়ে মারাত্মক প্রাণঘাতী ব্যাধী করোনা ভাইরাস। দেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধের লক্ষে বিভিন্ন ব্যবস্থা গ্রহন ও বাস্তবায়ন করে যাচ্ছে সরকার।

এরই ধারাবাহিকতায় সংক্রমন প্রতিরোধে মফস্বলের স্থানীয় বাসিন্দারা মেনে চলছে বিধি বিধান। করোনাভাইরাসের রোধকল্পে প্রভাবিত লাখাই উপজেলার করাব ইউনিয়নের নিম্ন আয়ের ক্ষতিগ্রস্ত দিনমজুর, খেটে খাওয়া দুস্থ ও হতদরিদ্রের মাঝে রাতের আধারে পৌছে দেওয়া হচ্ছে খাদ্য সামগ্রী।

গতকাল উল্লেখিক ইউনিয়নের নিম্ন আয়ের ক্ষতিগ্রস্ত দিনমজুর, খেটে খাওয়া দুস্থ ও হতদরিদ্রের মাঝে ৪কেজি চাল,১কেজি পেয়াজ, ১কেজি লবণ, ৫০০গ্রাম ডাল,অর্ধকেজি তেল সহ ২টা সাবান করে পৌছে দওয়া হয়।

লাখাই ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনির নেতৃত্বে এসব ত্রান বিতরনে অংগ্রহন করে লাখাই উপজেলা ছাত্রলীগের গোলাম কিবরিয়া শুভ, ইঞ্জিঃ রিয়াজ উদ্দিন শুভ, ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক অমিত হাসান রাজন,সাংগঠনিক সম্পাদক সাদেকুর রহমান রানা,তোফায়েল চৌধুরী, মিঠু,রুকনুর রহমান,রিপন,গিয়াস উদ্দিন রকি,আকাশ,সোহাগ,মনির মোশাররফ হোসেন সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এব্যপারে শরিফুল আলম রনি বলেন মানবিক দায়িত্ববোধ থেকে আমরা সাধারন মানুষকে সচেতনতা সৃষ্টির লক্ষে এসব কাজ করে যাচ্ছি, ত্রানের পাশাপাশি আতংকিত না হয়ে সচেতনতার কথা বলে যাচ্ছি।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of