ব্রেকিং নিউজ

আপডেট ৫০ মিনিট ২৮ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ২৫ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৭ জিলক্বদ, ১৪৪১

সবুজবাগ থানাধীন বাসাবোতে ১১০পরিবারের মাঝে নিসচার ত্রাণ বিতরণ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ:  ‘করোনা ভাইরাস বিস্তার রোধে পুরো দেশে লকডাউন পরিস্থিতি চলছে। দোকানপাট, রাস্তাঘাট, গণপরিবহণ সব কিছুই বন্ধ। শ্রমিক, দিনমজুর ও গরীব মানুষের কাজের কোন উৎস চালু নেই। করোনা আতঙ্কে কার্যত মানুষ গৃহবন্দী হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে রুজি-রোজগার করতে না পারায় খেটে খাওয়া দিন মজুররা খাদ্য সংকটে অসহায় অবস্থায় মানবেতর জীবনযাপন করছেন। তাই করোনায় সৃষ্ট সংকটময় পরিস্থিতিতে দুর্দশাগ্রস্ত মানুষের পাশে খাদ্যদ্রব্য জরুরি ত্রাণসামগ্রী নিয়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। আজ সবুজবাগ থানাধীন বাসাবোতে নিসচার উদ্যোগে ত্রাণ বিতরণ কর্মসূচিতে নিসচা কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক আসাদুর রহমান এসব কথা বলেন।

ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই সংগঠন এর উদ্যোগে করোনায় অসহায়দের পাশে দাঁড়াতে আজ খাদ্য সামগ্রী নিয়ে মাঠে নেমেছে নিসচা কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সকাল ১০টা থেকে এই ত্রাণ বিতরণ কর্মসূচি শুরু হয় রামপুরা থানাধীন খিলগাঁও ব্লক বি’তে। সেখানে নিসচার যুগ্ম মহাসচিব লিটন এরশাদের তত্বাবধানে ১০০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। এরপর নিসচা কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক আসাদুর রহমানের তত্বাবধানে সবুজবাগ থানাধীন বাসাবোতে ১১০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ শেষে অর্থ সম্পাদক আসাদুর রহমান জানান, অত্যন্ত শৃঙ্খলভাবে সামজিক দুরত্ব বজায় রেখে আমরা আজ ১০০পরিবারের মাঝে ত্রান বিতরণ কাজ সম্পণ্য করেছি। আমরা নিসচা সর্বত্র চেষ্টা করি দেশের আপদকালিন সময়ে অসহায়দের পাশে দাড়াতে। সেই সাথে তিনি সমাজের সমর্থবানদেরকেও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x