আপডেট ৪৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১ শাওয়াল, ১৪৪১

বরগুনায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু, বাড়ি লকডাউন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মুক্তিযোদ্ধা জি এম দেলোয়ার মারা গেছেন।

জ্বরসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা ১১টার দিকে আমতলী সদর ইউনিয়নের লোচা গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

জানা গেছে, গত ৮-১০ দিন ধরে জি এম দেলোয়ার জ্বরসহ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দুই ছেলে, এক মেয়ে এবং স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন শাহিন খান বলেন, জি এম দেলোয়ার সাহেব পটুয়াখালী হাসপাতালে ডাক্তার দেখিয়েছিলেন। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে তার টেস্ট রিপোর্ট দেয়ার জন্য বরগুনা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

বরগুনার জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ বলেন, মরহুমের নমুনা সংগ্রহ করে আগেই পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত তার পরিবারসহ তার বাড়ি লকডাউন থাকবে। কারণ এই মুহূর্তে কোনো রকম ঝুঁকি নেয়া যাবে না।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of