আপডেট ৮ মিনিট ২ সেকেন্ড

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২১ জিলকদ, ১৪৪১

কুষ্টিয়ার দৌলতপুরের ৩ প্রবেশ পথ লকডাউন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

দৌলতপুর(কুষ্টিয়া) প্রতিনিধি,নিরাপদ নিউজ: কুষ্টিয়ার দৌলতপুরের বিভিন্ন মোড়ে মোড়ে পাশ্ববর্তী উপজেলা ও জেলা থেকে প্রবেশ পথে বেরিকেড দিয়ে লকডাউন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে উপজেলার ৩টি প্রবেশ পথে বেরিকেড দিয়ে এ লকডাউন করা হয়। দৌলতপুর উপজেলা প্রশাসনের নির্দেশে এ লকডাউন করা হয় বলে লকডাউনে কর্তব্যরত কর্মকর্তাগণ জানিয়েছেন। এর ফলে পাশ্ববর্তী মেহেরপুর জেলা ও গাংনী উপজেলা এবং ভেড়ামারা উপজেলার সাথে সড়কপথে দৌলতপুরের যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়েছে। দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি এলাকায় কুষ্টিয়া-মেহেরপুর প্রধান সড়কের খলিশাকুন্ডি ব্রীজের ওপর বেরিকেড দিয়ে লকডাউন করা হয় বলে সেখানে উপস্থিত দৌলতপুর মৎস্য কর্মকর্তা খন্দকার সহিদুর রহমান জানিয়েছেন।

একইভাবে দুপুরে দৌলতপুর উপজেলার ধর্মদহ এলাকায় গাংনী-দৌলতপুর সড়কের কাজীপুর ব্রীজের ওপর বেরিকেড দিয়ে লকডাউন করা হয়। বেরিকেড দিয়ে লকডাউন করা হয়েছে দৌলতপুর-ভেড়মারা প্রধান সড়কের আল্লারদর্গা বাজারে। লকডাউনের ফলে পাশ্ববর্তী জেলা ও উপজেলার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় করোনাভাইরাস ছাড়ানো থেকে অনেকটা নিরাপদ থাকা সম্ভব বলে এলাকাবাসী জানিয়েছেন।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, পাশ্ববর্তী জেলা ও উপজেলার লোকজন এসব সড়ক দিয়ে চলাচল করার ফলে করোনাভাইরাস ছাড়ানোর সম্ভবনা রয়েছে। তাই ওইসব সড়কের প্রবেশ পথে বেরিকেড দিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বেরিকেডে পুলিশ প্রহরায় রাখা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x