ব্রেকিং নিউজ

আপডেট ৮ মিনিট ৩৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৩০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২২ জিলকদ, ১৪৪১

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা লকডাউন ঘোষণা

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৪টায় করোনা প্রতিরোধ কমিটির সভা শেষে জেলা প্রশাসক শাহিদা সুলতানা টুঙ্গিপাড়া উপজেলাকে লকডাউন ঘোষণা করেন। টুঙ্গিপাড়া প্রবেশ ও বাহিরের পথে চেক-পোস্ট বসিয়ে টুঙ্গিপাড়া উপজেলায় বাহির ও প্রবেশ বন্ধ করা হবে বলে এ সভা থেকে জানানো হয়।

টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাকিব হাসান তরফদার জানান, ঢাকা থেকে মাদারীপুরের শিবচর হয়ে টুঙ্গিপাড়া গ্রামের বাড়িতে ফেরা দম্পতি করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া নারায়ণগঞ্জ থেকে পালিয়ে টুঙ্গিপাড়ায় গ্রামের বাড়িতে এসে ওষুধ কোম্পানির এক কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে টুঙ্গিপাড়ায় তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া করোনা আক্রান্ত এলাকা ঢাকা-নারায়ণগঞ্জ সহ বিভিন্ন এলাকা থেকে মানুষ টুঙ্গিপাড়া এসেছেন। এদের বেশ কয়েকজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্বাস্থ্য বিভাগের মাধ্যমে অনেকের নমুনা সংগ্রহ পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আক্রান্ত এলাকা থেকে লোকজন টুঙ্গিপাড়া আসায় এলাকাজুড়ে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। অন্য জেলা থেকে টুঙ্গিপাড়ায় প্রবেশ বন্ধ ও মানুষের বাইরে যাওয়া ঠেকাতে উপজেলাকে লকডাউন করা হয়েছে।

ওই কর্মকর্তা আরো জানান, রবিবার বিকেলে করোনা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা সভা করে জেলা করোনা প্রতিরোধ কমিটি। এ কমিটির সভা শেষে জেলা প্রশাসক শাহিদা সুলতানা টুঙ্গিপাড়া উপজেলাকে লকডাউন ঘোষণা করেন। এখন আমরা এটি কার্যকর করছি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x