ব্রেকিং নিউজ

আপডেট ১৭ মিনিট ১৯ সেকেন্ড

ঢাকা বুধবার, ৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪১

খুনি মাজেদের ফাঁসি হওয়ায় জাতি ফের ভারমুক্ত হলো: আসাদুজ্জামান খান কামাল

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদের ফাঁসি কার্যকর হওয়ায় জাতি ফের ভারমুক্ত হয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (১২ এপ্রিল) দুপুরে ধানমন্ডির বাসায় স্বরাষ্ট্রমন্ত্রী এ মন্তব্য করেন। এর আগে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ দুস্থ ও অসহায়দের মধ্যে বিতরণের জন্য খাদ্যসামগ্রী স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে দুই হাজার প্যাকেট খাদ্যসামগ্রী হস্তান্তর করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘গতকাল বঙ্গবন্ধুর একজন খুনির (আব্দুল মাজেদ) ফাঁসি কার্যকর হয়েছে। জাতি আবার ভারমুক্ত হলো। তার ফাঁসি প্রধানমন্ত্রীর পক্ষ হতে দেশবাসীর জন্য মুজিববর্ষের উপহার।’

তিনি বলেন, বাকি আরও পাঁচ খুনি বিদেশে পলাতক রয়েছে। তাদের দুইজন কোথায় আছেন সে সম্পর্কে আমাদের কাছে সুনির্দিষ্ট তথ্য আছে। তবে সকলকে দেশে ফিরিয়ে আনতে সবোর্চ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার। দেশে এনে তাদেরও ফাঁসি কার্যকর করা হবে।

দেশের মানুষকে ঘরে অবস্থান করার জন্য এবং অতীব প্রয়োজন ছাড়া ঘর হতে বের না হওয়ার আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

হস্তান্তরিত ত্রাণ (প্রতি প্যকেটে পাঁচ কেজি চাল, দুই কেজি ডাল, তিন কেজি আলু, এক লিটার তেল, এক কেজি লবণ ও একটি সাবান) স্বরাষ্ট্রমন্ত্রীর নির্বাচনী এলাকায় দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ত্রাণ হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ শিপার্স কাউন্সিলের চেয়ারম্যান মো. রেজাউল করিম উপস্থিত ছিলেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x