ব্রেকিং নিউজ

আপডেট এপ্রিল ১৫, ২০২০

ঢাকা রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৭ শাওয়াল, ১৪৪১

খুদে ভক্তের ফুটবল জাদুতে মুগ্ধ মেসি!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: মাত্র ৬ বছর বয়সেই অবিশ্বাস্য ফুটবল দক্ষতা দেখিয়ে মাত করে দিয়েছে মেসিভক্ত এক ইরানি শিশু। এই খুদে ফুটবলারের জাদুতে এমনকি মুগ্ধ হয়েছেন খোদ লিওনেল মেসিও।

করোনা ভাইরাসের কারণে লকডাউন চলছে ইরানে। ফলে আরাত হোসেইনি নামের ওই শিশু নিজের ঘরকেই মাঠ বানিয়ে নিয়েছে। গায়ে বার্সেলোনায় মেসির ১০ নম্বর জার্সি। ‘মেসি তোমাকে ভালোবাসি’ বলে শুরু করল একের পর এক বিস্ময়কর দক্ষতার প্রদর্শনী। পায়ে বল নিয়ে নানান কারিকুরি শেষে দুর্দান্ত এক বাইসাইকেল কিকে গোল! গোল দেওয়ার ধরন ক্রিস্টিয়ানো রোনালদোর মতো হলেও আরাত শুধুই মেসির ভক্ত।

নিজের ফুটবল দক্ষতার সেই ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেছে আরাত। আর সঙ্গে সঙ্গে ভাইরাল। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যাও এখন এক লাফে ৩ মিলিয়নের বেশি। শুধু কি তাই খোদ মেসি তার সেই পোস্টে কমেন্ট করেছেন, যা আরাতকে আরও জনপ্রিয় করে তুলেছে। মেসি লিখেছেন, ‘ধন্যবাদ আরাত!! আমি তোমার মধ্যে দারুণ সম্ভাবনা দেখতে পাচ্ছি, অসাধারণ!’

মেসির মন্তব্যে দারুণ খুশি আরাত জবাবে লিখেছে, ‘লিও মেসি, ধন্যবাদ আমার ভিডিওতে কমেন্ট করার জন্য।’

মেসি একা নন, বার্সেলোনার পক্ষ থেকেও আরাতের পোস্টে ‘লাভ ইমোজি’ দিয়ে কমেন্ট করা হয়েছে।

আরাতের স্বপ্ন একদিন সে বার্সেলোনার হয়ে খেলবে। এমনকি নিজেকে মেসির সঙ্গে তুলনা করে একদিন তার মতো গ্রেট ফুটবলার হতে চায় সে। তাকে অনেকে পরবর্তী ‘মেসি’ বলেও ডাকে। আবার অনেকেই ‘আরাত মেসি’ বলেও ডাকে। মজার ব্যাপার হলো আরাত কিন্তু লিভারপুলের অ্যাকাডেমিতে প্রশিক্ষণ নিচ্ছে। সেখানে তার সমবয়সীদের চেয়ে তার ফুটবল দক্ষতা রীতিমত বিস্ময়কর।

আরাত ভালো ফুটবল খেলার পাশাপাশি জিমন্যাস্টিকস, বাস্কেটবল এবং তায়কোয়ান্দোতেও দক্ষ। সেসব দক্ষতার প্রদর্শনী নিয়ে সে বেশ কিছু ভিডিও প্রকাশ করেছে। এমনকি মেসির অনুকরণে মাঠে তার ফুটবল জাদু প্রদর্শনীর ঘটনাও এই প্রথম নয়। মেসি নিজেও আরাতের প্রতি তার দুর্বলতার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন।

ভিডিওটি দেখুন এখানে-

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of