ব্রেকিং নিউজ

আপডেট এপ্রিল ১৮, ২০২০

ঢাকা রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৭ শাওয়াল, ১৪৪১

লকডাউনে স্ত্রীকে মিস করছেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: করোনাভাইরাসের কারণে সারাবিশ্বে লকডাউন চলছে। যে যেখানে ছিলেন সেখানেই রয়ে গেছেন। বাংলাদেশের জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া সবকিছু লকডাউন হওয়ার আগমুহূর্তে থাইল্যান্ড হয়ে বিমানে চেপে বাংলাদেশ থেকে চলে গিয়েছিলেন তার বাড়ি ডেনমার্কে। সেখানে তিনি মা-বাবার সঙ্গে অবসর সময় কাটাচ্ছেন। কিন্তু এই লকডাউনে যাকে কাছে পেলে সময়গুলো সবচেয়ে সুন্দর হতো, সেই জীবনসঙ্গী এখন জামালের পাশে নেই।

জাতীয় ফুটবল দলের অধিনায়ক জানিয়েছেন, স্ত্রী তাতিয়ানা এই মুহূর্তে আছেন জার্মানিতে। সেখানেও চলছে করোনার আগ্রাসন। আপাতত নিয়মিতই ফোনে দুজনের যোগাযোগ হচ্ছে। জামাল জানিয়েছেন, স্ত্রী এই সময় কাছে থাকলে ভালোই হতো। ডেনমার্ক থেকেই তিনি বাফুফে এবং সতীর্থ ফুটবলারদের সঙ্গে যোগাযোগ রাখছেন। তবে ফুটবল না খেলতে পারায় ভালো লাগছে না জামালের। এভাবে আর কতদিন ঘরে থাকা যায়।

তবে একেবারে শুয়ে বসে কাটাচ্ছেন না জামাল। প্রতিদিন দুইবেলা অনুশীলন করছেন। ডেনমার্কে তিনি যে এলাকায় আছেন, সেটা করোনা থেকে অনেকটাই মুক্ত। বাড়ি থেকে ৫ মিনিটের দূরত্বে একটা মাঠ আছে। সেখানে প্রতিদিন অনুশীলন করেন জামাল। এছাড়া সকালে ঘুম থেকে উঠে জিম করা চলছে। জামালের ডেনমার্কে এখন সূর্য ডোবে রাত ১০টায়। বিকাল ৫টা থেকে রাত ৮ পর্যন্ত চলে তার অনুশীলন। জামালের আশা, খুব দ্রুতই করোনা থেকে মুক্ত হয়ে উঠবে পৃথিবী।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of