আপডেট এপ্রিল ১৯, ২০২০

ঢাকা সোমবার, ৬ জুলাই, ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪১

করোনায় সিলেটে আরো এক জন আক্রান্ত

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

সিলেট ব্যুরো,নিরাপদ নিউজঃ সিলেটে নতুন করে আরো একজন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। আজ রবিবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে যাদের নমুনা পরীক্ষা করা হয় তাদের মধ্যে একজনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, আক্রান্ত ব্যক্তির বাড়ী সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নে। ৩৭ বছর বয়সের একজন পুরুষ লোক তিনি। আক্রান্ত ব্যক্তির শরীরে করোনাভাইরাসের কোন উপসর্গ ছিল না। তিনি স্ব ইচ্ছায় তার নমুনা পরীক্ষা করান। এতে আজ রবিবার পরীক্ষায় তার শরীরে ধরা পড়ে করোনাভাইরাস।

সিলেটে ১২তম দিনে আরো ২৭ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে ২৬ জনের রিপোর্ট পজেটিভ হলেও ২৬ জনের রিপোর্ট আসে নেগেটিভ। অর্থাৎ ২৬ জনের কারো মধ্যে লক্ষণ নেই করোনার। এই নিয়ে সিলেটে মোট রিপোর্ট আসেলো ১২তম দিনে ১৩ টি। ১৩ রিপোর্টে মোট সংখ্যা ৮৯৩। এর মধ্যে ৮৮৮ জনের রিপোর্ট নেগেটিভ হলেও ৫ জনের রিপোর্ট আসে পজেটিভ।

পজেটিভ আসা চার করোনা রোগীর মধ্যে ২ জন সুনামগঞ্জ ও অপর দুইজনের বাড়ি সিলেটের জৈন্তাপুর ও গোয়াইন ঘাটে এবং সর্বশেষ করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি সিলেট সদর উপজেলায়। এর আগে ১৮ এপ্রিল নেগেটিভ রিপোর্ট আসে ৮১ জনের।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of