ব্রেকিং নিউজ

আপডেট ৬ মিনিট ৪০ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১৪ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ১১ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

আজকের রাশিফল

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): মেষ সব সময়ই আপনি একজন যুক্তিবাদী মানুষ। যেখানেই কোনো নতুন বিষয়ের আবির্ভাব ঘটে সেখানেই আপনার মনে খটকা উদয় হয়। কিন্তু কাউকে অস্বস্তি ফেলার মতো কাজ করে বসেন না। আজ এমনই একটি বিষয় দেখে মনের মধ্যে অস্বস্তি বাসা বাধতে পারে। তীব্র অনুভূতি আজ ভালোবাসার রঙিন পথ দেখাবে। অর্থভাগ্য আজ দারুণ শুভ। কিন্তু ভুলেও দূরযাত্রায় যাবেন না।

বিজ্ঞাপন

বৃষ (এপ্রিল ২০- মে ২০): প্রিয়জনের সঙ্গে কিঞ্চিৎ মনোমালিন্য নিয়ে দিনটি শুরু হবে। সন্দেহ জাগতে পারে বন্ধুর আচরণেও। অংশীদারী ব্যবসায় আজ বিশেষ সচেতনতা অবলম্বন করতে হবে বৃষ। নিকট আত্মীয়ের কাছে অর্থ ধার পাবেন অথবা কোনো বড় ধরনের উপহার পেতে পারেন। অর্থভাগ্য কিছুটা মন্দ যাওয়ার আশঙ্কা আছে। নতুন কোনো বন্ধুর পাল্লায় পড়ে না করা কাজটি আজ সমাধা হতে পারে। বেকারদের কারো অর্থপ্রাপ্তি ঘটবে।

মিথুন (মে ২১- জুন ২০): প্রেমময় দিনের শুরুতে সামান্য জটিলতা দেখা দেবে। অপ্রত্যাশিতভাবে প্রিয় মানুষের বেশি বিবাদের কারণ হতে পারে। কর্মক্ষেত্রে কোনোভাবেই উন্নতি করতে পারছেন না। তবে এখনো টিকে আছে সম্মান। তাই কর্মক্ষেত্রে মনোযোগ আশা করছে। দূরযাত্রায় পানিপথ নিরাপদ। বিদেশ গমনেচ্ছুদের জন্য দিনটি শুভবার্তা বয়ে আনতে পারে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): পড়তে হয় নইলে পড়ে যেতে হয়, কথাটি নিশ্চয়ই অজানা নয় আপনার? নিজেকে এগিয়ে নিতে যথেষ্ট লেখাপড়া করতে হবে আপনাকে। বেকারদের কারো শুভপরিণয় ক্যারিয়ার গঠনের বাধা হয়ে দাঁড়াতে পারে। বিকেল নাগাদ বড় কোনো কাজের দায়িত্ব এসে জুটতে পারে আপনার কাঁধে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আকাশ ঠিক যেমন বিষণ্ণ, তেমন বিষণ্ণতা ভর করবে আপনার মনে। কাজে কর্মে মন না বসার কারণে কর্মক্ষেত্রে বসের কড়াকথা শুনতে হতে পারে। কিন্তু তাতে কী আর আসে যায়? অর্থপ্রাপ্তির মতো জটিল ব্যাপার স্যাপার এই সরল মানবজীবনে খুব একটা ঘটে না মনে রাখবেন। পুরুষরা আস্থা রাখুন প্রেমিকার ওপর, আর নারীরা প্রেমিকের ওপর। সফল হবেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): জগতের আনন্দযজ্ঞে সবার নিমন্ত্রণ’। সুতরাং ভালোবাসার মানুষটিকে একা একা ভিজতে না দিয়ে তার সঙ্গ নিন। আকাশের কালো মেঘের মতো সৃজনবান্ধব দ্বিতীয় কিছু নাই। সুতরাং কালো মেঘের কাছ থেকে প্রেরণা নিন। ভালো কাজ দাঁড়িয়ে যাবে। কষ্ট পুষে রাখবেন না, কারও গায়ে উগড়ে দিন!

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): যন্ত্রের কাছে পরাজিত হতে পারেন। কথাটা একাধিক ক্ষেত্রে সাবধানতা অবলম্বনের কাজে আসবে। প্রেমে সফল হতে হলে পদার্থবিজ্ঞানের সূত্র কাজে লাগান। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন বিনা কারণে। অর্থভাগ্য মন্দ নয়, তবে বাজিয়ে দেখতে হবে। আর পারিবারিক সঙ্ঘাত এড়িয়ে চলুন, কারণ দিন শেষে পরিবারের কাছেই ফিরে যেতে হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): কন্যা রাশির গ্রহের মতে, অফিসে কাজের চাপ বাড়বে সঙ্গে বাড়বে পদমর্যাদা। সৃজনক্ষমতা আরও বৃদ্ধি পাবে। বাড়িতে বিয়ের জন্য কথাবার্তা শুরু হবে। শিক্ষার্থীদের কারও হঠাৎ আসা দুর্যোগে পড়ালেখা বন্ধ হয়ে যেতে পারে। তবে সদিচ্ছা আর পরিশ্রম দুঃসময় কাটিয়ে উঠতে সাহায্য করবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): মানসিক অস্থিরতা রোধে পরিবারের সাহায্য নিতে পারেন। মনে করবেন না সব সমস্যা আপনিই সমাধান করতে পারেন। প্রাতিষ্ঠানিক ক্ষেত্রে সফলতার জন্য কিঞ্চিৎ পরিশ্রম বাড়াতে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের কারও সাহায্য পেতে পারেন। ব্যবসায়িরা অর্থকষ্টে বিনিয়োগের সুযোগ হারাবেন। ধনু রাশির জাতক খুব দ্রুত লোকসান কাটিয়ে উঠতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): কেমন যাবে দিনকাল অদ্ভুত অদ্ভুত। অহমিকা ভুলে দেখা হবে উঁচুদরের কারো সঙ্গে। বিষণ্ণ মনের সঙ্গে আজ মিশে যাবে ভালোলাগার আরও কিছু রঙ। দিনের শেষ যে রঙ ফুটে উঠবে কুসুমের মতো তার কিছু আভা আগে থেকেই পরিচিত থাকবে। ধুরন্ধর কারো পাল্লায় পড়ে গেলে তাকে এড়িয়ে যাওয়ার সুযোগ এনে দিবে বন্ধুদের মধ্যে থেকে কেউ একজন। ভ্রমণ শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আসুন আজকে একটি ভালো কাজ করি। যে জানে এই ভালো কাজটি যে আপনার নিজের জন্যেই করছেন না! নতুন করে ভাবুন বর্তমান ভাবনাটি। কোথাও না কোথাও ভুল রয়েই গেছে নইলে হওয়া কাজ ঠিকমতো হচ্ছে না কেন। আপনাকে বুদ্ধি দিতে এলে আজ একদম শুনবেন না। দিনটি নিজের বুদ্ধিতে কাজ করার। বন্ধুত্বের দায় থেকে একটি ভুল কাজ করে ফেলা হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): কিছু আজ ভুল হবে না। যা ভাববেন তাকেই ছুঁতে পারবেন বলে দিচ্ছি। সাংসারিক যতসব কষ্ট তা বৃষ্টিতে ভিজে মুছে যাবে। পরিবর্তন আসবে ভাবনায়। কাজে কর্মে মন বসবে না এমনটি আগে থেকে ভেবে রাখবেন না। ভ্রমণে যেতে পারলে আজ ভালোই হবে আপনার। আর্থিক কষ্ট মুছে যাবে। পাওনাদারও আপনাকে আর জ্বালাবে না। শান্ত থাকুন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x