ব্রেকিং নিউজ

আপডেট ৩২ মিনিট ৯ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১২ শাওয়াল, ১৪৪১

যানবাহন সঙ্কটে সহযোগিতা চাইতে গিয়ে ধর্ষণের শিকার পোশাককর্মী

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: করোনা পরিস্থিতিতে যানবহন সঙ্কটের কারণে গাজীপুর থেকে খুলনায় বাড়ি ফেরার পথে গোপালগঞ্জে এক পোশাককর্মী (২৫) ধর্ষণের শিকার হয়েছেন। সোমবার রাতে শহরতলীর ঘোষরচর এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। ওই দিন রাতেই শহরের মৌলভিপাড়া এলাকা থেকে ধর্ষক ইজিবাইক চালক খায়রুল ইসলামকে (২৬) গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার ইজিবাইক চালক খায়রুল পুলিশের কাছে পোশাককর্মীকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানা পুলিশের ওসি মো. মনিরুল ইসলাম।

মঙ্গলবার গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসীত কুমার মল্লিক। এ ঘটনায় ওই পোশাককর্মী বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় ইজিবাইক চালক খায়রুলকে আসামি করে মামলা করেছেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ভিকটিম গাজীপুরের একটি কারখানায় চাকরি করেন। করোনা পরিস্থিতির কারণে গাজীপুর লকডাউন ঘোষণা করা হয়। ফলে কারখানা বন্ধ হয়ে যায়। ঢাকার জুরাইনে ভাইয়ের বাসায় দুইদিন অবস্থানের পর সোমবার ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে রওনা দেন পোশাককর্মী।

পরিবহন সঙ্কটের কারণে দূরপাল্লার বাস চলাচল বন্ধ থাকায় তিনি বিভিন্ন যানবহনে ভেঙে ভেঙে রাত সাড়ে ৮টার দিকে গোপালগঞ্জ পুলিশ লাইনস মোড়ে এসে পৌঁছান। সেখানে খুলনাগামী পরিবহনের জন্য অপেক্ষা করছিলেন তিনি। এ সময় ইজিবাইক চালক খায়রুলের কাছে সহযোগিতা চান পোশাককর্মী। তখন পোশাককর্মীকে মঙ্গলবার সকালে খুলনায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি দেন; সেই সঙ্গে রাতে তার পরিবারের সঙ্গে থাকার কথা বলেন খায়রুল। নিরুপায় হয়ে ইজিবাইক চালকের কথায় রাজি হয়ে যান তিনি।

এরপর খায়রুল তার ইজিবাইকে করে ঘোষরচর এলাকায় পোশাককর্মীকে নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করে ফেলে রেখে চলে যান খায়রুল। পরে স্থানীয় লোকজনের সহয়তায় রাত ১০টার দিকে পোশাককর্মীকে উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে ধর্ষক খায়রুলকে গ্রেফতার করা হয়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of