ব্রেকিং নিউজ

আপডেট এপ্রিল ২১, ২০২০

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

বগুড়ায় বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ৭০০ পিপিই দিলো বিএনপি

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বগুড়ায় করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) মোকাবেলায় জেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ৭০০ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে বিএনপি।

রোববার (১৯ এপ্রিল) দুপুর সোয়া ২টার দিকে জেলা বিএনপির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া-০৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজের পক্ষ থেকে রোববার (১৯ এপ্রিল) সকালে বগুড়া সদর স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশুর নিকট বগুড়া করোনা আইসোলেশন ইউনিট ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি মোহাম্মদ আলী হাসপাতালসহ বগুড়া সদর, ধনুট ও শেরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এবং বিভিন্ন কমিউনিটি ক্লিনিকের চিকিৎসক, নার্স ও সেবাদানকারীদের জন্য ৭০০ পিপিই দিয়েছেন ড্যাব বগুড়া জেলা শাখার আহ্বায়ক অধ্যাপক ডাক্তার শাহ মো. শাহাজাহান আলী।

পিপিই দেওয়ার সময় সংসদ সদস্য গোলাম মো. সিরাজের পক্ষে ড্যাব আহ্বায়ক ডাক্তার শাহ মো. শাহাজাহান আলী বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বগুড়ায় করোনা আইসোলেশন কেন্দ্রে ৫০০ পিপিই দেওয়ার ঘোষণা দেন গোলাম মো. সিরাজ। আগে প্রথম ধাপে ৩০০ পিপিই দেওয়া হয়েছিল। আজ ২০০ পিপিই দেওয়া হলো।

তিনি বলেন, বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্র সরকারী মোহাম্মাদ আলী হাসপাতালসহ বগুড়া সদর, ধনুট ও শেরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন কমিউনিটি ক্লিনিক এবং শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল, বেসরকারি কিছু হাসপাতাল ও ক্লিনিকের চিকিৎসক, নার্স ও সেবাদানকারীদের জন্য মোট ৭শ পিপিই দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ড্যাব শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ শাখার আহ্বায়ক অধ্যাপক ডাক্তার আজফারুল হাবিব রোজ, ধনুট উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানুল হাসিব, শেরপুর উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল কাদের, এমপির পিএস আব্দুল আজিজ, সাইদুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of