ব্রেকিং নিউজ

আপডেট এপ্রিল ২১, ২০২০

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

বড়লেখায় নিম্ন আয়ের ৮০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

বড়লেখা প্রতিনিধি,নিরাপদ নিউজ:  মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ব্যবসায়ী ছলিম উদ্দিনের অর্থায়নে ও নিরাপদ সড়ক চাই নিসচা’র বড়লেখা উপজেলা শাখার সদস্য সচিব আইনুল ইসলামের সার্বিক সহযোগীতায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ৮০০ নিম্ন আয়ের পরিবারের মাঝে মঙ্গলবার (২১ এপ্রিল) রমজান সামগ্রী বিতরন করা হয়।

বৈশ্বিক করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অঘোষিত লকডাউনে থাকা জনসাধারণ অতি কস্টে দিনাতিপাত করছেন। ইতিমধ্যে বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও যুব সংঘটনগুলোর পাশাপাশি সাধ্যানুযায়ী এগিয়ে এসেছেন প্রবাসী’সহ স্ব-স্ব এলাকার বিত্তবানরা।

পবিত্র মাহে রমজান উপলক্ষে নিজ বাহাদুরপুর ইউপির সাবেক সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ছলিম উদ্দিন নিজে উপস্থিত থেকে আজ মঙ্গলবার বড়লেখা সদর ইউনিয়নের রাঙ্গাউটি, বিছরাবাজার সহ ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নিম্ন আয়ের ৮০০ পরিবারের মাঝে চাল ৭কেজি, আলু ২কেজি, মশুর ডাল ৫০০, লবন১কেজি, পেয়াজ ১কেজি করে বাড়ি বাড়ি নিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এসময় সবেক ইউপি সদস্য ছলিম উদ্দিন ছাড়াও খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি পৌছে দেন নিজ বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াদুদ দুদু, নিরাপদ সড়ক চাই নিসচা’র বড়লেখা উপজেলা শাখার সদস্য সচিব আইনুল ইসলাম, মানবকল্যাণ ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন মাছুম, ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদ ও শাহিন,শরিফ লোকমান প্রমূখ।

উল্লেখ্য, সাবেক ইউপি সদস্য ব্যবসায়ী ছলিম উদ্দিন বিডি সিলেট নিউজ’কে বলেন, আমি প্রতি বছর রমজান ও ঈদে নিজ উদ্যোগে সাধ্যানুযায়ী মানুষের পাশে দাঁড়াই, এবছরও তার ব্যতিক্রম হয়নি তাছাড়া বিভিন্ন ধর্মীয় উৎসব সহ দল-মত নির্বিশেষ দরিদ্র মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার চেষ্ঠা করি। বর্তমানে এই বৈশ্বিক পরিস্থিতিতে নিম্ন আয়ের পরিবারগুলো’র কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। পরিশেষে তিনি নিসচা বড়লেখা উপজেলা শাখার সদস্য সচিবসহ সকলের প্রতি খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগীতা করায় আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of