ব্রেকিং নিউজ

আপডেট ১৪ মিনিট ৩৮ সেকেন্ড

ঢাকা বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ২১ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

বড়লেখায় নিসচা সদস্য মাসুমের ইমামতিতে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন সম্পন্ন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: মৌলভীবাজারের বড়লেখায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া আব্দুল জব্বার (৪০) এর দাফন সম্পন্ন করা হয়েছে।
কওমি মাদ্রাসার সেচ্ছাসেবী টিমের মাধ্যমে জানাযা ও দাফন সম্পন্ন হয় রাত ১.২১ মিনিটে। আব্দুল জব্বারের জানাযার নামাজে ইমামতি করেন কওমি মাদ্রাসার স্বেচ্ছাসেবী টিমের সদস্য ও নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যকরী কমিটির সদস্য মাওলানা মাসুম আহমদ। জানাযা শেষে দাফন কার্য পরিচালনা করেন মাওলানা মাসুম আহমদ সহ কওমি মাদ্রাসার স্বেচ্ছাসেবী টিমে সদস্য মাওলানা তায়েফ আহমদ, মাওঃ হাসান আহমদ, উসমান আহমদ ও নাইম আহমদ।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত থেকে সার্বিক সহযোগিতায় ছিলেন বড়লেখা উপজেলা ইউএনও শামীম আল ইমরান, থানা অফিসার ইনচার্জ ইয়াসিনুল হক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রত্নদ্বীপ বিশ্বাস।

উল্লেখ্য:- গতকাল বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ওই ব্যক্তি উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির গাংকুল গ্রামের মৃত আজমল আলীর ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে। তবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তাহার স্যাম্পলের রিপোর্ট এখনো আসেনি, আসলে জানা যাবে তিনি করোনা পজিটিভ কি না।

জানা গেছে, আব্দুল জব্বার দীর্ঘদিন থেকে শ্বাসকষ্টে ভুগছিলেন। গত দুদিন আগে তাঁর জ্বর উঠে। বৃহস্পতিবার সকালে জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট ও বুকব্যাথা বেড়ে গেলে স্বজনরা তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে সেখান থেকে তাঁকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ধ্যার দিকে তিনি শহীদ শামসুদ্দিন হাসপাতালে মারা যান। রাতে দাফনকাজ শেষে তাহার বাড়ি লকডাউন করে দেওয়া হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x