ব্রেকিং নিউজ

আপডেট ১২ সেকেন্ড

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

মাস্ক না পরায় ‘করোনা রোগীর’ অ্যাম্বুলেন্সে ৩ যুবককে টেনে তুলল পুলিশ! অত:পর…

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

লকডাউন ভাঙায় ভারতের বিভিন্ন জায়গায় পুলিশ সাধারণ মানুষকে প্রতিদিনই বিভিন্ন রকম শিক্ষা দিয়েছে। কোথাও রাস্তায় কান ধরে ওঠবোস করিয়ে, কোথাও যোগব্যায়াম করিয়ে, কোথাও আবার ফুল-চন্দন-ধূপ দিয়ে আরতি করতেও দেখা গেছে পুলিশকে। তাছাড়া লাঠি দিয়ে পিটুনিতো রয়েছেই। কিন্তু এবার এসব কিছুকে ছাড়িয়ে গেছে তামিলনাড়ুর তিরুপ্পুর পুলিশ। আইন ভঙ্গকারীদের সবক শেখাতে যে উপায় তারা নিয়েছে তাতে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। পুলিশের অভিনব শাস্তির ভিডিও রীতিমতো ভাইরাল।

ভিডিওতে দেখা গেছে, নাকা চেকিংয়ের সময় স্কুটিতে চেপে ঘুরে বেড়ানো তিন যুবককে রাস্তায় আটকায় পুলিশ। তাদের কারও মুখে মাস্ক ছিল না। তারপর তাদের চ্যাংদোলা করে দাঁড়িয়ে থাকা অ্যাম্বুলেন্সের মধ্যে ঢুকিয়ে দেওয়া হয়। সেই অ্যাম্বুল্যান্সে একজন পিপিই পরে করোনা রোগী সেজে শুয়ে ছিলেন। তাকে করোনা আক্রান্ত ভেবে অ্যাম্বুল্যান্স থেকে বের হওয়ার জন্য হুড়োহুড়ি শুরু করে দেন ওই তিন যুবক। কেউ কেউ অ্যাম্বুলেন্সের জানালা দিয়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু পুলিশকর্মীরা বাইরে দাঁড়িয়ে তাদের পালানোর পথ আটকায়।

এরপর সেই পিপিই পরা যুবক ওই তিন যুবকের দিকে এগিয়ে গেলে আতঙ্কের চোটে কান্নাকাটি শুরু করেন তারা। শেষে কাকুতি-মিনতি করে অ্যাম্বুলেন্স থেকে বের হয় তারা। ভিডিওর শেষে পুলিশের বার্তা- রাস্তায় করোনায় আক্রান্ত যে কেউ ঘোরাঘুরি করতে পারে। তাই বাড়িতে থাকাই শ্রেয়। আর খুব প্রয়োজন হলে বের হওয়ার সময় মুখে মাস্ক যেন অবশ্যই থাকে।

ভিডিও:

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of