ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ১০ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪১

হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ইরফান খান

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ইরফান খান। মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছে তাকে। সম্প্রতি তার মায়ের মৃত্যু হয়েছে। এরপরই মানসিক ভাবে ভেঙে পড়েন অভিনেতা।

অনেক দিনে থেকেই ক্যান্সারের সঙ্গে লড়াই করে চলেছেন তিনি। বিদেশে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে কয়েক মাস আগে দেশে ফিরেন। এখানেও নিয়মিত চিকৎসার মধ্যেই ছিলেন তিনি। এদিকে গত শনিবার রাজস্থানের জয়পুরে মারা যান তার মা সইদা বেগম।

লকডাউনের কারণে মাকে কাছে থেকে শেষবারের মতো দেখতে পারেননি ইরফান। ভিডিও কনফারেন্সের সাহায্যে মাকে দেখেন। ধারণা করা হচ্ছে মাকে হারানো শোক সামলাতে না পেরেই আবারও অসুস্থ হয়ে পড়েছেন ৫৩ বছর বয়সী ইরফান খান। অসুস্থ নায়কের পাশে বর্তমাতে তার স্ত্রী সুতপা শিকদার ও দুই ছেলে আছেন বলে জানা গেছে।

২০১৮ সালের শুরুতে নিজের ক্যান্সারের চিকিৎসা করাতে যুক্তরাজ্যে পাড়ি জমিয়ে ছিলেন ইরফান খান। দেড় বছরেরও বেশি সময় পরে দেশে ফেরেন তিনি। মুম্বাই বিমানবন্দরে তাকে হুইল চেয়ারে বসা অবস্থায় দেখা যায়।

কিছুটা সুস্থ হয়ে ‘আংরেজি মিডিয়াম’ নামে একটি সিনেমার শুটিং করেন। সম্প্রতি মুক্তিও পায় সিনেমাটি। ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে দেখা যাচ্ছে এটি।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of