আপডেট মে ১, ২০২০

ঢাকা সোমবার, ২৫ মে, ২০২০, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১ শাওয়াল, ১৪৪১

উখিয়ায় ফার্নিচারের দোকান থেকে ২২ বস্তা সরকারী চাল উদ্ধার

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: কক্সবাজারের পেকুয়া উপজেলার চাল কেলেংকারীর রেশ কাটতে না কাটতেই  এবার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালীর একটি ফার্নিচারের  দোকান থেকে ২২ বস্তা সরকারী চাল জব্দ করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বিকালে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:নিকারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে থাইনখালী রহমতের বিল রোডের  বাজারে জনৈক আকতারের গুদাম থেকে চালের বস্তাগুলো উদ্ধার করা হয়েছে। এতে  জড়িত থাকার অভিযোগে দোকানের মালিক আকতারকে আটক করা হয়েছে। তিনি উখিয়ার পালংখালী ইউনিয়নের রহমতের বিল গ্রামের মৃত রশিদ আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দীর্ঘদিন ধরে উখিয়ার পালংখালীতে একটি চাল সিন্ডিকেট  সরকারী চাল কিনে গুদামজাত করায় তৎপর রয়েছে । এদের জিজ্ঞাসাবাদ করলে মূল রহস্য বেরিয়ে আসবে।

এ ব্যাপারে জানতে পালংখালী ইউপি চেয়ারম্যান এম গফুর উদ্দীন চৌধুরী বলেন,সাধারন জনগনের কাছ থেকে বেশ কয়েকটি সিন্ডিকেট কম দামে চাল কিনে গুদাম করে বলে অভিযোগ পাই। অভিযোগের ভিত্তিতে ইউএনও নিকারুজ্জামান, আমি ও ট্যাগ অফিসার সহ উক্ত ফার্নিচারের দোকান থেকে সরকারী ২২ বস্তা চাল উদ্ধার করি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নিকারুজ্জামান চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিওিতে অভিযান চালিয়ে ২২বস্তা সরকারি চাল জব্দ করা হয়। যেহেতু সরকারী চাল দোকানে পাওয়া গেছে। তাই তার বিরুদ্ধে মামলা করা হবে।।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of