ব্রেকিং নিউজ

আপডেট মে ১, ২০২০

ঢাকা মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

ভাইরাল ওয়ার্নার দম্পতির ভিডিও!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: করোনার কারণে বাইশ গজে লড়াই বন্ধ। লকডাউনে হাতে অফুরন্ত সময়। তাই প্রচুর সময় স্যোশাল মিডিয়ায় কাটাচ্ছেন ক্রিকেটাররা। তেমনই জ্বলন্ত উদারণ অজি ওপেনার ডেভিড ওয়ার্নারের একের পর এক স্যোশাল মিডিয়ায় ভিডিও পোস্ট।

স্যোশাল মিডিয়ার প্লাটফর্ম টিকটকে যোগ দিয়েই তার ফলোয়ার বাড়ানো পথে পা-বাড়িয়েছেন অস্ট্রেলিয়ান এই তারকা ক্রিকেটার। লকডাউনে বাড়িতে বসে থাকার কারণে অফুরন্ত অবসরে স্যোশাল মিডিয়ায় একের পর এক ভিডিও আপলোড করছেন। যেগুলো ভাইরালও হচ্ছে।

টিকটকে স্ত্রী ক্যান্ডিসের সঙ্গে তার জার্সি বদলের ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওতে স্ত্রীর সঙ্গে পোশাক বদল করতে দেখা গেছে অজি এই তারকা ক্রিকেটারকে।

ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস, যিনি একজন অবসরপ্রাপ্ত পেশাদার আয়রনওম্যান, সার্ফ লাইফ সেভার এবং মডেল৷ ভিডিওটির শুরুতে, ওয়ার্নারকে তার অস্ট্রেলিয়ান জার্সিতে একটি ব্যাট ধরে থাকতে দেখা গেছে।  আর ক্যান্ডিসকে তার লৌহময় পোশাকে সারফবোর্ডে প্যাডলিং করতে দেখা যাচ্ছে।

কিছুক্ষণ পর দু’জন হঠাৎ করেই ভূমিকাটি বদলে ফেলেন। ক্যান্ডিস তার স্বামীর অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেট দলের জার্সি পরে ব্যাট হাতে দাঁড়িয়ে রয়েছেন আর ওয়ার্নারকে তার স্ত্রীর পোশাকে প্যাডলিং করতে দেখা যাচ্ছে।

নিজের ইনস্টাগ্রামে টিকিটকের এই ভিডিওটি পোস্ট করেছেন ওয়ার্নার। যেখানে তাকে পুরোদস্তুর অস্ট্রেলিয়ার ক্রিকেট পোশাকে দেখা যাচ্ছে, শুধু গ্লাভস নেই। আর তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারকে দেখা যাচ্ছে সার্ফ বোর্ডের ওপর সুইমশুট পরে বসে রয়েছেন। ওয়ার্নার ফোনের ক্যামেরায় ভিডিওটি আয়নার সামনে দাঁড়িয়ে রেকর্ড করেছেন।

ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে মিউজিকের তালে ওয়ার্নারকে শরীর দোলাতেও দেখা যাচ্ছে। একটু বলেই দেখা গেল হঠাৎই ওয়ার্নার আর ক্যান্ডিসকে জায়গা এবং পোশাক বদল করে ফেলেছেন, চমকে যাওয়ার অবস্থা। দু’জনের পোশাক নিজেদের জায়গায় ঠিক থাকলেও, পোশাকের মালিকরা পরিবর্তন হয়ে গেছেন। ওয়ার্নারের ক্রিকেট পোশাকে ঢুকে পড়েছেন ক্যান্ডিস। আর ক্যান্ডিসের সুইমশুট পরে নিয়েছেন ওয়ার্নার। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ভিডিওটি প্রায় ১২ লক্ষের বেশি বার দেখা হয়েছে৷

সানরাইজার্স হায়দরাবাদ টুইটারে তাদের ক্যাপ্টেনের হাসিখুশি ভিডিও শেয়ার করার সময় এই পোস্টটির শিরোনাম করেছে, ‘২০১৪ সাল থেকে আমাদের মনকে উল্টে ফেলছে।’

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of