ব্রেকিং নিউজ

আপডেট মে ৩, ২০২০

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ১০ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে ‘বনজৌরের’ ইফতার সামগ্রী বিক্রি

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

শতভাগ স্বাস্থ্য সুরক্ষা এবং সামাজিক দুরত্ব নিশ্চিত করে দেশীয় ও আন্তর্জাতিক মেনুর ইফতার সামগ্রী বিক্রি করছে চট্টগ্রামের অভিজাত রেস্টুরেন্ট বনজৌর। রেস্টুরেন্ট খাবার তৈরি থেকে প্রদর্শন, ক্রেতাদের প্রবেশ এবং তাদের হাতে পণ্য তুলে দেয়া পর্যন্ত প্রতিটি ধাপে নিশ্চিত করা হচ্ছে সামাজিক দুরত্ব। জীবাণুর সংক্রমণ রোধে নেয়া হয়েছে অন্যান্য সব স্বাস্থ্য সুরক্ষামুলক ব্যবস্থা। গত শুক্রবার থেকে বনজৌর রেস্টুরেন্টে ইফতার সামগ্রীর বিক্রি কার্যক্রম শুরু হয়। শুরু থেকেই করোনা পরিস্থিতিতে শতভাগ স্বাস্থ্য সুরক্ষার বিষয়টিকে প্রাধান্য দেয়া হচ্ছে।

বিজ্ঞাপন

বনজৌর রেস্টুরেন্টের পরিচালক (অপারেশন) আক্কাস উদ্দিন নিরাপদ নিউজকে বলেন, রেস্টুরেন্টের নিয়মিত অতিথি ও গ্রাহকদের চাহিদা বিবেচনায় করোনা পরিস্থিতিতে আমরা অত্যন্ত সীমিত আকারে ইফতার সামগ্রী তৈরি ও সরবরাহের জন্য রেস্টুরেন্ট খোলা রেখেছি। রেস্টুরেন্টের কিচেনে খাবার তৈরি থেকে প্রদর্শন, ক্রেতাদের প্রবেশ এবং তাদের হাতে ইফতার সামগ্রী তুলে দেয়া পর্যন্ত প্রতিটি ধাপে গুরুত্ব দেয়া হচ্ছে স্বাস্থ্য সুরক্ষা ও জীবাণুর সংক্রমণ প্রতিরোধের বিষয়টি। এর জন্য প্রতিটি গ্রাহক এবং রেস্টুরেন্ট কর্মীর সামাজিক দুরত্ব নিশ্চিত করা হয়। প্রতিটি কর্মীর মাস্ক, হেড কাভার, হ্যান্ড গ্লাভস-এর ব্যবহার বাধ্যতামুলক। এর পাশাপাশি যেসকল ক্রেতা ইফতার ক্রয় করতে রেস্টুরেন্টে প্রবেশ করবেন তাদের হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কারের পাশাপাশি ওই ক্রেতা মাস্ক পড়েছেন কি-না সে ব্যাপারেও লক্ষ্য রাখা হয়।

রমজান উপলক্ষ্যে বনজৌর রেস্টুরেন্ট, দেশীয়, ইন্ডিয়ান, চাইনিজসহ প্রায় ৩২ ধরনের ইফতার সামগ্রী বিক্রি করছে। যা শুধুই টেকওয়ে এবং অগ্রীম অর্ডার নিয়ে বিক্রি করা হচ্ছে।
বনজৌর স্পেশাল মাটন হালিম, চিকেন হালিম, মেজবানি বিফ, মাটন তেহেরী, হায়দ্রাবাদী বিরিয়ানি (মাটন এবং চিকেন), পরোটা, বাটোরা, চিকেন সাসলিক, ফিস কোফতা, তান্দুরী চিকেন,চিকেন ইরানী কাবাব, চিকেন টাংগরি কাবাব, নার্গিস কোফতা, স্পাইসি বিফ চপ, ফ্রাইড চিকেন, প্রণ কাটলেট, চিকেন ললিপপ, গ্রীল চিকেন, চিকেন কাটলেট, বিফ জালি কাবাব, এগ ভেজিটেবল রোল, জাফরন জিলাপি, শাহী জিলাপি, মিস্টি দই, ফিরনি, পাটিসাপটা পিঠা।

এছাড়া রয়েছে ৫৯৯ ও ২৯৯ টাকা মুল্যের দুটি ইফতার সেট বক্স।

সরাসরি এসে সামাজিক দুরত্ব বজায় রেখে বনজৌর রেস্টুরেন্ট থেকে আপনার পছন্দের ইফতার সামগ্রী কিনে নিতে পারেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x