ব্রেকিং নিউজ

আপডেট ৬ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৭ শাওয়াল, ১৪৪১

স্মরণসভায়ও থাকতে পারলেন না ঋষি কাপুরের মেয়ে

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

ভক্ত ও প্রিয়জনকে কাঁদিয়ে সম্প্রতি বিদায় নিয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। বৃহস্পতিবার বিকেল ৫টায় মুম্বাইয়ের চন্দনওয়াড়ি শ্মশানে মাত্র ১৬ জনকে নিয়ে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

করোনাভাইরাসের কারণে ভারতজুড়ে লকডাউন চলছে। ঘরবন্দি মানুষ। অভিনেতার স্ত্রী নিতু কাপুর, ছেলে রণবীর কাপুর, কারিনা কাপুর, সাইফ আলী খান, আলিয়া ভাট, রণধীর কাপুর, অভিষেক বচ্চন, আয়ান মুখার্জি, রোহিত ধাওয়ান, আদর জেইন প্রমুখ উপস্থিত ছিলেন নায়কের শেষ বিদায়ের আয়োজনে।

লকডাউনের মধ্যে শনিবার ঋষি কাপুরের মুম্বাইয়ের বাড়িতে নায়কের উদ্দেশ্যে স্মরণসভার আয়োজন করেন রণবীর কাপুর। ঋষি কাপুরের সেই স্মরণসভার ছবি প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায় ঋষি কাপুরের ছবিতে গাঁদা ফুলের মালা পরানো রয়েছে। পাশে একটি ছোট্ট গণেশের মূর্তি। আর অভিনেতার সেই ছবির একদিকে বসে রয়েছেন নীতু কাপুর, অন্যদিকে রয়েছেন ছেলে রণবীর কাপুর।

এদিন নীতু কাপুরের পরনে ছিল সাদা কুর্তি আর রণবীরের পরনে পাঞ্জাবি, মাথায় পাগড়ি এবং কপালে তিলক। তবে ঋষি কাপুরের এই স্মরণসভা একান্ত পরিবারের সদস্যদের উপস্থিতিতেই হয়েছে বলে জানা যাচ্ছে।

তবে মনখারাপের ব্যাপার হলো বাবার স্মরণসভায়ও থাকতে পারেননি ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর। বাবাকে শেষ দেখাও দেখতে পারেননি তিনি। স্বামী-সন্তান নিয়ে দিল্লি থেকে ঋদ্ধিমা মুম্বাই বাবার বাড়ি এসেছেন শনিবার রাতে, ততক্ষণে স্মরণসভা শেষ হয়ে গেছে।

২০১৮ সালে ঋষি কাপুর লিউকেমিয়ায় আক্রান্ত হন। প্রায় এক বছর নিউইয়র্কে চিকিৎসা চলে তার। দেশে ফিরেও নিয়মিত চিকিৎসা নিতেন হাসপাতালে।

গত ২৯ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মুম্বাইয়ে স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকাল পৌনে ৯টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। আর ফিরবেন না ঋষি, আর অভিনয় করবেন না কোনো সিনেমায়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of