ব্রেকিং নিউজ

আপডেট ২৪ মিনিট ৫৭ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ২৩ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

নিজে হাতে অসহায়দের খাবার পৌঁছে দিচ্ছেন সালমান

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

বিপদে মানুষের পাশে দাঁড়ানোতে সবাইকে ছাপিয়ে গেছেন বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খান। তাইতো তিনি গেছেন বি-টাউনের ভাইজান। এবার লকডাউনে যাতে গরিব মানুষদের কোনো অসুবিধা না হয়, সেজন্য নিজের ফার্ম হাউজ থেকে খাদ্য সামগ্রী বস্তায় বস্তায় বিলিয়ে দিচ্ছেন সালমান। এমনকি নিজে বস্তা তুলে রাখছেন গ্রামবাসীর গরুর গাড়িতে।

এই কাজে সালমানের পাশে ছিলেন তার পরিবারের লোকজন, নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজ ও লুলিয়া ভান্তুরসহ আরও অনেকে৷ সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়৷ দুস্থ মানুষদের রেশন দেওয়া থেকে শুরু করে ইন্ডাস্ট্রির দৈনিক চুক্তির ভিত্তিতে কাজ করা কর্মচারীদের আর্থিক সাহায্যে সবকিছুই করেছেন সালমান খান। এবার মহারাষ্ট্রের পানভেল ফার্ম হাউজের আশপাশের গ্রামের সাধারণ মানুষদের বাড়িতে বাড়িতে রেশন পাঠালেন তিনি।

রবিবার সালমান একটি ভিডিও পোষ্ট করেন সোশ্যাল মিডিয়াতে, সেখানে দেখা যায় অভিনেতা নিজের হাতে করে রেশন সামগ্রীর বস্তা গরুর গাড়িতে তুলে দিচ্ছেন। একাধিক গরুর গাড়ি করে সেই রেশন পৌঁছে যাচ্ছে পানভেলের গ্রামবাসীদের কাছে।

উল্লেখ্য, সালমান লকডাউনে থেকেই ‘রাধে’ ছবির পোস্ট প্রোডাকশনের কিছু কাজ করেছেন। ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নেওয়াসহ বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x