ব্রেকিং নিউজ

আপডেট মে ৭, ২০২০

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৪ শাওয়াল, ১৪৪১

ট্রাকের ধাক্কায় নিমিষেই স্বপ্ন ভেঙে চুরমার: বাবা-ছেলে-মেয়ে তিনজনই হারালেন ডান পা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

নিরাপদ নিউজ

বগুড়ার শাজাহানপুরে সড়ক দুর্ঘটনায় ছেলে ও মেয়েসহ পা হারিয়েছেন বাবা। নানা বাড়ি থেকে পুত্র আসিফ (১২) ও কন্যা রওজা (৭) কে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন বাবা লিটন মন্ডল (৩৫)। ফেরার পথে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় নিমিষেই তিনটি জীবনের স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায়। একই সাথে পা হারান বাবা ও পুত্র-কন্যা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার লিটন মন্ডল বগুড়ার শেরপুর ঘোষপাড়ার নবির মন্ডলের পুত্র। তিনি শেরপুর সকাল বাজারে চায়ের দোকান করতেন।

লিটন মন্ডলের স্বজনেরা জানান, শিশু পুত্র আসিফ ও মেয়ে রওজা বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা নানা বাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখান থেকে তাদেরকে নিয়ে বাবা লিটন মন্ডল মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তিনজনেরই ডান পা কেটে ফেলতে হবে বলে জানিয়েছেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি রাস্তার পাশ দিয়েই যাচ্ছিল। বিপরিত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক ওভারটেক করতে গিয়ে হঠাৎ করে রাস্তার ডান পাশে এসে মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা মারে। শাজাহানপুর থানার এসআই ডেভিট হিমাদ্রী বর্মা জানান, আহতরা বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনাকবলিত ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of