ব্রেকিং নিউজ

আপডেট মে ৭, ২০২০

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৭ শাওয়াল, ১৪৪১

আসিফ আকবরের নতুন ইসলামী গান

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

মুসলিম উম্মাহ’র জন্য সবচেয়ে শ্রেষ্ঠ মর্যাদার মাস হলো মাহে রমজান। এটা ফযিলাতের মাস, গুনাহ মাফের মাস, সবচেয়ে বেশি সওয়াব অর্জনের মাস। মাহে রমজান পবিত্র এবং আল্লাহর ইবাদতের মাস।

রমজানের পবিত্রতা রক্ষা ও আল্লাহর শ্রেষ্ঠত্বের গুণগান নিয়ে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এই রমজানে প্রকাশ করছে বেশ কয়েকটি হামদ, নাত ও ইসলামী গানের। সেই ধারবাবাহিকতায় প্রকাশিত হলো আসিফ আকবরের নতুন ইসলামী গান। লুৎফর হাসানের কথা ও সুরে ‘পথ দেখাও হে প্রভু’ গানের লিরিক ভিডিও প্রকাশ পেয়েছে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

জানা গেছে, অন্যান্যা গানের পাশাপাশি নিয়মিত ইসলামী গানও রেকোর্ড করে চলেছেন আসিফ। সামনে আরও পঞ্চাশটি ইসলামী গান গাওয়ার পরিকল্পনা করেছেন তিনি।

আসিফের গান ছাড়াও ইতিমধ্যে রবিউল ইসলাম জীবনের কথায় ইমরান মাহমুদুলের সুর ও গায়কীতে ‘আজানের ঐ পবিত্র সুর’ গানটি প্রকাশ করেছেন ধ্রুব। অন্যান্য গানগুলোর মধ্যে আছে , কাজী শুভর কন্ঠে ‘আল্লাহ আল্লাহ বলো’। গানটির কথা ও সুর করেছেন বিচ্ছেদী পলাশ ।

মোহাম্মদ মিলন গেয়েছেন ‘তুমি রহমান’ । মামুন আফনান রুমীর কথা মালায় এতে সুরারোপ করেছেন মিলন নিজেই । শিগগিরই এই ইসলামী গানগুলো পর্যায়ক্রমে তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে জানায় ধ্রুব মিউজিক স্টেশন ।

ডিএমএস আরও জানায়, তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানগুলো শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক , বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপএ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of