ব্রেকিং নিউজ

আপডেট মে ৭, ২০২০

ঢাকা শনিবার, ৪ জুলাই, ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪১

পরকীয়া প্রেম: স্বামীকে গলা কেটে খুন করল স্ত্রী!

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

পরকীয়ার জেরে স্বামীর গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও প্রেমিকের বিরুদ্ধে। মৃতের নাম মধুসূদন বাউরি। বয়স ২৮ বছর। অভিযোগ, বাড়ির পাশের এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল নিহত মধুসূদনের স্ত্রী প্রীতির। পরকীয়ায় পথের কাঁটা সরাতেই প্রেমিকের সঙ্গে শলা পরামর্শ করে স্বামীকে খুনের ছক করেন স্ত্রী প্রীতি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিস। মঙ্গলবার (৫ মে) ঘটনাটি ঘটছে ভারতের পূর্ব বর্ধমানের আউসগ্রামে।

জানা গিয়েছে, সকালে উদ্ধার হয় যুবক মধুসূদন বাউড়ির দেহ। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। নিহত মধুসূদন বাউড়ি আউশগ্রামের জামতারার বাসিন্দা ছিলেন। পেশায় লটারির টিকিট বিক্রেতা মধুসূদন বাউরির সঙ্গে বছর সাতেক আগে মানকরের প্রীতি বাউরির বিয়ে হয়। দম্পতির একটি একটি শিশুকন্যা ও শিশুপুত্রও আছে।

অভিযোগ, সম্প্রতি প্রতিবেশী যুবক মঙ্গল বাউরির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন প্রীতি। সেই নিয়ে শুরু হয় দাম্পত্য সম্পর্কে টানাপোড়েন। বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে প্রায় প্রতিদিনই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। নিত্য বিবাদ বাঁধত। বেশ কয়েকবার অশান্তি চরম পর্যায়ে পৌঁছয়। তখন স্থানীয় নেতৃত্ব এসে আলোচনা করে বিবাদ মিটিয়ে দেয়।

অভিযোগ, এরপরই প্রেমিক মঙ্গলের সঙ্গে শলা পরামর্শ করে স্বামী মধুসূদনকে খুনের ছক কষে প্রীতি। পরিকল্পনা মাফিক সোমবার রাতে প্রীতি ও মঙ্গল মধুসূদনকে বাড়ির থেকে ১০০ মিটার দূরে নিয়ে গিয়ে গলার নলি কেটে খুন করে। মঙ্গলবার সকালে মধুসূদনের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা থানায় খবর দেন। তারপরই পুলিস এসে দেহটি উদ্ধার করে। অভিযুক্ত প্রীতি বাউরি ও পড়শি যুবক মঙ্গল বাউরিকে গ্রেফতার করে পুলিস। পুলিস সূত্রে খবর, জেরায় ধৃতরা খুনের কথা কবুল করেছেন। বুধবার ধৃত দুজনকেই বর্ধমান আদালতে তোলা হয়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of