আপডেট মে ৭, ২০২০

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২১ জিলকদ, ১৪৪১

৭৯ বছরের প্রতিবন্ধী বৃদ্ধা মাকে জীবন্ত কবর দিল ছেলে! তিনদিন পর ‌উদ্ধার

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

চীনের শানকি প্রদেশে ৭৯ বছরের এক প্রতিবন্ধী বৃদ্ধাকে জীবন্ত পুঁতে রেখেছিলেন তার নিজের ছেলে! কিন্তু তিনদিন ধরে গর্তে আটকে থাকার পরেও অলৌকিকভাবে বেঁচে যান তিনি। তাকে উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। এমনটাই জানিয়েছে প্রদেশটির স্থানীয় কর্তৃপক্ষ।

এই বৃদ্ধার নিখোঁজ হওয়ার খবরটি উত্তর-পশ্চিমাঞ্চলের চীনের শানকি প্রদেশ পুলিশের কাছে জানান তার ছেলের বউ। পরে মঙ্গলবার পুলিশ তাকে জীবন্ত উদ্ধার করে। এই ঘটনার পর বৃদ্ধার ছেলে মাওকে আটক করেছে পুলিশ। তাকে হত্যাচেষ্টার মামলা দেওয়া হয়েছে। তবে আরো তদন্ত চলছে।

এর আগে মঙ্গলবার সকালে শানকি প্রদেশের জিংবিয়ান কাউন্টি থেকে স্থানীয় পুলিশ ওয়াং নামের ওই বৃদ্ধার নিখোঁজের খবর পায়। তার পুত্রবধূ পুলিশে এই খবর দেন। তিনি জানান, রবিবার রাত ৮টার দিকে তার ছেলে ওয়াংকে নিয়ে বের হওয়ার পর তিনি আর বাড়ি ফিরেননি। এরপর পুলিশ দ্রুতই মাওকে তলব করে। তারপর ওই বৃদ্ধার ছেলেই মাকে জীবন্ত পুঁতে ফেলার কথা স্বীকার করে।

মাওর কথা শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধা নারীকে জীবন্ত উদ্ধার করে পুলিশ। অলৌকিকভাবে পক্ষাঘাতগ্রস্থ ওই নারী তিনদিন ধরে কোনো খাবার বা পানি ছাড়াই বেঁচে ছিলেন। তবে মাও কেন এই নৃশংসতা চালিয়েছিল তা এখনো জানা যায়নি।

সূত্র: ডেইলি মেইল।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x