আপডেট ১১ সেকেন্ড

ঢাকা সোমবার, ২৫ মে, ২০২০, ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১ শাওয়াল, ১৪৪১

নাগরিকে ‘হিরো-দ্য সুপারস্টার’ ও ‘কেয়ামত থেকে কেয়ামত’

টিভি প্রোগ্রাম

নিরাপদ নিউজ

ঈদ মানেই বিশেষ আয়োজন। তাই এবারের ঈদকে কেন্দ্র করে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে নাগরিক টেলিভিশন। অনুষ্ঠানমালায় বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে আলোচিত এবং ব্যবসাসফল একাধিক সিনেমা। এছাড়া নিয়মিত অনুষ্ঠানমালার ঈদ বিশেষ পর্বও থাকছে।

ঈদের দিন বিকাল ৩ টায় নাগরিকের পর্দায় অপু বিশ্বাস ও ববিকে নিয়ে হাজির হবেন ঢালিউড কিং শাকিব খান। বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো-দ্য সুপারস্টার’ সিনেমার মাধ্যমে পর্দায় আসবেন তারা। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসান, উজ্জল, রেবেকা রউফ, আহমেদ শরীফ প্রমুখ।

ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে নব্বই দশকের সাড়া জাগানো এবং সবচেয়ে ব্যবসা সফল সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। সোহানুর রহমান সোহান পরিচালিত এ সিনেমার মাধ্যমে আবারো সালমান-মৌসুমী জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শক।

এছাড়া একাধিক নতুন সিনেমা প্রচারের সিদ্ধান্ত নিয়েছে নাগরিক। যার মধ্যে কিছু সিনেমার টেলিভিশন প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে। শিগগির এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষনা আসবে। এ প্রসঙ্গে জানতে চাইলে টেলিভিশনটির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু বলেন, ‘বিশেষ দিবসে আমরা দর্শকের চাহিদা মাথায় রেখে বিশেষ আয়োজন করে থাকি। এবারের ঈদেও দর্শকের জন্য চমকপ্রদ এবং আকর্ষণীয় সব আয়োজন থাকছে। দর্শকের ভিন্ন কিছু উপহার দেয়ার জন্যই আমাদের এ প্রচেষ্টা। আশা করি দর্শক নিরাশ হবেন না।’

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of