ব্রেকিং নিউজ

আপডেট মে ৮, ২০২০

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১২ শাওয়াল, ১৪৪১

খিলগাঁওয়ে পরিবহন শ্রমিকদের মাঝে ইলিয়াস কাঞ্চনের ত্রাণ বিতরণ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

আজ রাজধানীর খিলগাঁও (নতুনবাগ) এলাকায় নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ব্যক্তিগত উদ্যোগে ১২০ পরিবহন শ্রমিক ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। নিসচার কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব লিটন এরশাদের তত্বাবধানে আজ জুম্মর নামাজের আগে এই ত্রাণ বিতরণ কাজ সম্পণ্য করা হয়েছে। ত্রাণ সামগ্রীর প্রতি প্যাকেটে দেয়া হয়েছে চাল, ডাল,আলু ও আটা।

লিটন এরশাদ জানান, দেশের এই ক্লান্তিলগ্নে বসে নেই সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই সংগঠন। নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক এই বর্তমান সময়ে অসহায় মানুষদের পাশে দাড়াতে নিসচার ব্যানারে এগিয়ে এসেছেন। তিনি কেন্দ্রীয়ভাবে সকল নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দিয়েছেন এবং রাজধানী ঢাকার ভেতর একেক থানায় একেক জন কর্মিকে দায়িত্ব বুঝে দেন, তাদের নিজ এলাকায় নিসচার এই ত্রাণ অসহায়দের মাঝে বিতরণ করার জন্য। তারই ধারাবাহিকতায় শুরু হয়েছে আমাদের এই কর্মসূচি। ইতিমধ্যে রাজধানী ঢাকার ৫টি থানায় প্রায় ৬ শতাধিক কর্মহীন, অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া দেশের বিভিন্ন জেলা উপজেলায় নিসচা’র শাখাসমূহ নিজ উদ্যোগে একই কার্যক্রম পরিচালনা করছে। আজ শুক্রবার (৮ মে) দুপুরে অসহায় ১২০ পরিবহন শ্রমিকদের পরিবারদের মাঝে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

লিটন এরশাদ আরো জানান, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ব্যক্তিগত উদ্যোগে আগামীকাল বাসাবো এলাকাতেও ত্রাণ বিতরণ করা হবে। বাসাবোতে কেন্দ্রীয় অর্থ সম্পাদক আসাদুর রহমানের অত্বাবধায়নে এই ত্রাণ বিতরণ কর্মসূচি পরিচালনা করা হবে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of