ব্রেকিং নিউজ

আপডেট মে ১১, ২০২০

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

১৭ই মে মেয়রের চেয়ারে বসবেন ফজলে নূর তাপস

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

সাঈদ খোকনের মেয়াদ শেষ না হওয়ায় নির্বাচিত হয়েও মেয়র হিসেবে দায়িত্ব নিতে পারেননি ব্যারিস্টার ফজলে নূর তাপস। তবে আসছে ১৬ই মেয়াদ শেষ হবে। সে হিসেবে ১৭ই মে দায়িত্ব গ্রহণ করছেন ডিএসসিসির নতুন মেয়র তাপস।

ডিএসসিসি সূত্রে জানা গেছে, কোভিড-১৯ মহামারীর কারণে তাপসের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে বড় কোনো চমক থাকবে না। সাদামাটা ভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান হবে। বড় কোনো জমায়েত থাকবে না।

গত ১লা ফেব্রুয়ারি ডিএসসিসি নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মেয়র নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ইতিমধ্যে তিনি শপথও নিয়েছেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে শপথবাক্য পাঠ করিয়েছেন। তবে সাঈদ খোকনের মেয়াদ শেষ না হওয়ায় সাড়ে তিন মাস অপেক্ষা করতে হলো তাপসকে।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের মিডিয়া কো-অর্ডিনেটর তারেক শিকদার গণমাধ্যমকে বলেন, ১৭ই মে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস দায়িত্ব নিতে যাচ্ছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী তিনি প্রস্তুতি নিয়েছেন। কীভাবে কাজ করবেন ইতিমধ্যে সে বিষয়ে তিনি কিছু পরিকল্পনাও নিয়েছেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of