ব্রেকিং নিউজ

আপডেট মে ১২, ২০২০

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

বিশেষ ফ্লাইটে দেশে ফিরছেন দেশবরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

প্রায় আট মাস সিঙ্গাপুরে চিকিৎসা নেওয়ার পর বিশেষ একটি ফ্লাইটে ঢাকায় ফিরছেন দেশবরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। কয়েকদিনের মধ্যে তিনি দেশে ফিরছেন। এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন সংগীতশিল্পী মোমিন বিশ্বাস তার দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দাদা ফেরার জন্য ছটফট করছেন। তার শারীরিক অবস্থা এখন অনেক ভালো। আমি জানি কয়েক দিনের মধ্যেই তার দেশে ফেরার কথা রয়েছে। সিঙ্গাপুরের বিশেষ ফ্লাইটে উনি দেশে ফিরছেন।

তবে আরেকটি সূত্রে জানা যায়, বুধবার (১৩ মে) এন্ড্রু কিশোরের দেশে ফেরার সম্ভাবনা রয়েছে। গত বছর ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান এন্ড্রু কিশোর। সেখানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন প্লেব্যাক সম্রাট। কিডনি ও হরমোনজনিত সমস্যার ভুগছেন তিনি। এছাড়া তিনি ক্যান্সারে আক্রান্ত।

চিকিৎসার শুরুতে জানানো হয়েছিল, এন্ড্রু কিশোরকে ৬টি ধাপে ২৪টি কেমো দিতে হবে। ব্যয়বহুল এই চিকিৎসার খরচ জোগাতে এরই মধ্যে এন্ড্রু কিশোর বিক্রি করেছেন তার রাজশাহী শহরে কেনা ফ্ল্যাট। তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব, বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরা এগিয়ে এসেছেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of