ব্রেকিং নিউজ

আপডেট ৪২ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৯ শাওয়াল, ১৪৪১

লকডাউনে থেকেও ব্যস্ত সময় কাটাচ্ছেন ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

করোনার প্রকোপে ঘরবন্দি গোটা বিশ্ব। সাধারণ মানুষ কিংবা তারকা, ভাইরাসের হাত থেকে রক্ষা পাননি কেউই। স্বাভাবিকভাবেই একঘেয়েমিতে আক্রান্ত সকলে। কীভাবে দিন কাটাচ্ছেন তারকারা? সম্প্রতি PodTalks ফেসবুক পেজ থেকে প্রকাশিত এক ভিডিওতে সাক্ষাৎকার প্রদানের সময় নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন জানালেন তার নিজের কথা।  মার্চের ২৬ তারিখ থেকে লকডাউনে ঘরেই আছেন তিনি। বর্তমান এই ঘরে থাকা সময়গুলো কেমন কাটছে জানতে চাইলে ইলিয়াস কাঞ্চন বলেন, একটুতো মন খারাপ লাগছে। আমি আমার অফিসে যেতে পাচ্ছিনা। অফিসে আমার প্রিয় সংগঠনের মানুষগুলোর সাথে অনেক দিন হলো দেখা হচ্ছেনা। ইলিয়াস কাঞ্চন জানান, অফিসে না গেলেও সব কাজ এখন অনলাইনে বাসায় বসেই করতে হচ্ছে। সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়মিত যোগাযোগ রাখতে হয়। সেই সাতে তার অনলাইন নিউজ পোর্টাল নিরাপদ নিউজ এ সময় দেয়া এবং বাসায় এই সময়টাতে নামাজ, হাদিস, কোরআন পাঠ ও ইসলামি বই পড়ে পড়ে নানা কাজের ভেতর দিয়ে দিনকাল বেশ ব্যস্ততার মাঝেই কেটে যাচ্ছে বেদের মেয়ে জোসনা খ্যাত বাংলার জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চনের।

ভিডিওতে ইলিয়াস কাঞ্চন আরো নানা প্রশ্নের উত্তর দেন। তার সংগঠন নিরাপদ সড়ক চাই এর বর্তমান কার্যক্রম ও করোনাভাইরাস পরিস্থিতিসহ নানা বিষয়ে কথা বলেন তিনি। পাঠকদের জন্য ভিডিওটির লিংক পোস্ট করা হলো:

Season Finale : Late Night with PodTalks | Ilias Kanchan | Founder Nischa

Assalamulaikum Everyone. The wait is over! We promised you to give you the biggest surprise from us to end our 1st season with one of the Legends of Bangladesh.The Superstar is currently involved in various social work including road safety of the country and acclaimed by the nation.Presenting you none other than the Legendary film actor and Nirapad Sarak Chai founder, Ilias Kanchan.Today All our donation will go to NISCHA.To donate Nischa Personal Bkash number 01912013106/01855333996.

Posted by PodTalks on Sunday, May 10, 2020

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of