ব্রেকিং নিউজ

আপডেট ২ মিনিট ১৪ সেকেন্ড

ঢাকা রবিবার, ৫ জুলাই, ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪১

জহির উদ্দিন পাটোয়ারীর পক্ষ থেকে ৭৫০ পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

করোনা মহামারির কারনে লক ডাউনে পড়া করোনায় কর্মহীন অসহায় হতদরিদ্র ৭শত ৫০ পরিবারের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য জহির উদ্দিন পাটোয়ারীর পক্ষ থেকে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ৫নং চরফকিরা ইউনিয়নের আঞ্জুমিয়ার বাড়ির দরজায় ৫,৬,৭ নং ওয়ার্ডের বাসিন্দাদের মাঝে পৌর মেয়র আবদুল কাদের মিজার সুযোগ্যপুত্র নোয়াখালী জেলা ছাত্রলীগের সদস্য তাসিক মির্জা কাদের প্রধান অতিথ হিসেবে উপস্থিত থেকে এই ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ উদ্বোধন করেন। এসময় ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ পরিচালনা করেন, চাপ্রাশির হাট পূর্ব বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আশরাফ হোসেন রবেন্স।

প্রথম দিনে ১,২,৩,৪ নং ওয়ার্ডের বাসিন্দা দের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী ঐতিহ্যবাহী পাটোয়ারী বাড়ির দরজায় পৌর মেয়র আবদুল কাদের মির্জা টেলি কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন।

সেই সময় উপস্থিত চিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হানিফ পাটোয়ারী, চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সুলতান আহমেদ মুরি, সাধারণ সম্পাদক নূর নবী মানিক, যুগ্ম-সম্পাদক হাজি মফিজুল ইসলাম, চাপ্রাশির হাট পূর্ব বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আশরাফ হোসেন রবেন্স, আওয়ামীলীগ নেতা কামাল পাটৌয়ারী, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন ও ইউনিয়ন কৃষকলীগ সভাপতি আবদুল হাই , চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of