ব্রেকিং নিউজ

আপডেট ৫ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০, ১ শ্রাবণ, ১৪২৭ , বর্ষাকাল, ২৫ জিলকদ, ১৪৪১

নিসচা’র উদ্যোগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ও রূপগঞ্জে খাদ্য উপহার সামগ্রী বিতরণ

মো: সোহেল কিরণ

নিরাপদ নিউজ

যতোই যাচ্ছে দিন, ততোই বাড়ছে করোনা রোগের প্রাদুর্ভাব। এ রোগে গোটা বিশ্ব আজ স্তব্দ। থেমে নেই বাংলাদেশেও। এদেশে আক্রান্ত হয়ে অনেকেই মারা গেছে। লকডাউনে ঘরবন্ধী হয়ে পরেছে কোটি কোটি মানুষ। এতে কর্মহীন হয়ে পরা মানুষ গুলো দিন দিন অসহায় জীবন কাটাচ্ছে। দেশের এই ক্রান্তিলগ্নে কর্মহীন অসহায়দের মুখে খাবার তুলে দিতে ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন তার সংগঠনের সারা দেশের নেতাকর্মীদের পরিবহণ শ্রমিক পরিবারের পাশে দাঁড়াতে নির্দেশনা দিয়েছেন। তার ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা ও রূপগঞ্জ উপজেলা কমিটির উদ্যোগে শতাধিক পরিবহণ শ্রমিক পরিবারের মাঝে খাদ্য (চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবণ, আলু) উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

নিসচা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন সার্বিক তত্বাবধান করেন। এসময় কিছু অসহায় মানুষের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার সকালে জেলার সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ও রূপগঞ্জের গাউসিয়া এলাকায় এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা কমিটির সভাপতি রোটারিয়ান ডা: আল-ওয়াজেদুর রহমান, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সরকার, যুগ্ম সম্পাদক এস এম জামান, সাংগঠনিক সম্পাদক মোমেন মিয়া, রূপগঞ্জ থানা কমিটির সভাপতি ও সমাজ সেবক লায়ন মোজাম্মেল হক ভূঁইয়া, উপদেষ্টা ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, লেখক, কলামিষ্ট লায়ন মীর আব্দুল আলীম, সাধারণ সম্পাদক ও গণমাধ্যমকর্মী মো: সোহেল কিরণ, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর, জেলা কমিটির কার্যকরী সদস্য আতাউর রহমান মোল্লা, রূপগঞ্জ থানা কমিটির সদস্য সিফাত নূর ভূইয়া প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x