আপডেট ৩৮ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১২ শাওয়াল, ১৪৪১

মতলব উত্তরে কর্মহীন ১০০ পরিবহন চালকের মাঝে নিসচার ‘মানবিক সহায়তা সামগ্রী’ বিতরণ

হাসান আল মামুন

নিরাপদ নিউজ

১৩ মে বুধবার বিকালে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন মতলব উত্তর উপজেলার শতাধিক পরিবহণ চালক-শ্রমিকদের মাঝে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ও নিরাপদ সড়ক চাই(নিসচা) মতলব উত্তর উপজেলা শাখার পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়। মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজার স্ট্যান্ডে প্রাণঘাতী করোনাভাইরাস এর প্রাদুর্ভাবে কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ উদ্বোধন করেন নিসচা কেন্দ্রীয আজীবন সদস্য , মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কৃদ্দুস ।
শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস বলেন, নিসচা’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত ব্যক্তিত্ব জনপ্রিয় চলচ্চিত্র তারকা
ইলিয়াস কাঞ্চনের নির্দেশনায় আমরা আজ কর্মহীন হয়ে পরিবহন চালক শ্রমিকদের মাঝে মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করছি। দোয়া করবেন আমরা আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

সাধারণ সম্পাদক হাসান আল মামুন বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে বসে নেই সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই সংগঠন। নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক এই বর্তমান সময়ে অসহায় মানুষদের পাশে দাড়াতে নিসচার ব্যানারে এগিয়ে এসেছেন। তিনি কেন্দ্রীয়ভাবে সকল নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দিয়েছেন । তারই ধারাবাহিকতায় শুরু হয়েছে আমাদের এই কর্মসূচি। আমাদের সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন এ মানবিক সহায়তা সামগ্রী বিতরণ কার্যক্রম তত্বাবধান করছেন । এ সময় উপস্হিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আরাফাত আল আমিন, দপ্তর সম্পাদক নুরুল আমিন, কার্যকরী সম্পাদক মোঃ শাহ আলম, সম্মানিত সদস্য জহিরুল ইসলামসহ পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of