ব্রেকিং নিউজ

আপডেট মে ১৫, ২০২০

ঢাকা রবিবার, ৫ জুলাই, ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪১

নোয়াখালীতে ফের লকডাউন ঘোষণা

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

নোয়াখালীর বেগমগঞ্জ, সদর, সোনাইমুড়িসহ বিভিন্ন উপজেলায় দিন দিন করোনা সংক্রামণ বেড়ে যাওয়ায় পুনরায় লকডাউন ঘোষণা করা হয়েছে জেলাকে। আজ শুক্রবার সকাল ৬টা থেকে শুরু হওয়া এ লকডাউন চলবে অনির্দিষ্টকালের জন্য। গতকাল বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসক তন্মম দাস স্বাক্ষরিত এক গণ-বিজ্ঞপ্তির মাধ্যমে পুনরায় লকডাউন ঘোষণা করা হয়।

জেলা প্রশাসনের তথ্য অনুযায়ী, করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১১ এপ্রিল নোয়াখালীকে লকডাউন করা হয়। এরপর রমজান ও ঈদ উপলক্ষে ১০ মে থেকে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে মার্কেট-শপিংমল খোলার অনুমতি দেয়া হয়েছে। তবে দোকান খুললেও নির্দেশনা মানছে না অধিকাংশ ব্যবসায়ী-ক্রেতা। এতে নোয়াখালী সদর, বেগমগঞ্জ, সোনাইমুড়িসহ বিভিন্ন উপজেলায় বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ। এ কারণে সব ব্যবসা প্রতিষ্ঠান ফের বন্ধ করে নোয়াখালী জেলাকে পুনরায় লকডাউন ঘোষণা করা হয়েছে।

এদিকে, শুক্রবার নোয়াখালীর বিভিন্ন স্থান ঘুরে দেখা যায়, লকডাউন কার্যকর করতে পুলিশ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা বিভিন্ন স্থানে কঠোর অবস্থানে রয়েছে। বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। লকডাউন কার্যকরে চলছে মাইকিং ও পুলিশের টহল।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of