ব্রেকিং নিউজ

আপডেট ১৫ মিনিট ৩২ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১৪ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ১৪ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

প্রিন্সেস পপি কার্টুনের বেশে প্রিয়াঙ্কা চোপড়ার উদ্দাম নাচ!

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

প্রিয়াঙ্কা চোপড়া এই লকডাউনের দিনগুেলো কাটাচ্ছেন স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলেসে। দীর্ঘ ২ মাস পরে সম্প্রতি তার ‘ফার্স্ট ডে আউট’ এর একটি ছবি প্রকাক করেছেন প্রিয়াঙ্কা। এবার একটি ভিডিও প্রকাশ করে আলোচনায় এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

ভিডিওটিতে প্রিয়াঙ্কার চুল দেখলে চমকে যাবেন যে কেউ। অদ্ভূত এক চুলের স্টাইল করেছেন তিনি। এখানে তাকে দেখা যাচ্ছে ২০১৬ সালের অ্যানিমেটেড ফিল্ম- প্রিন্সেস পপি কার্টুনের বেশে। ভিডিওতে নাচতেও দেখা যায় তাকে।

জানা গেছে, ট্যাটলার ম্যাগাজিনের প্রিয়াঙ্কার ফটোশুটের একটি ভিডিও ছিলো এটি। তিনি ওই ম্যাগাজিনের মে মাসের সংস্করণের কভার গার্ল ছিলেন। এটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘নাচতে নাচতে উইকএন্ডে। কিছু জিনিসের প্রতি সবসময়ই কৃতজ্ঞ থাকতে হয়, ফ্ল্যাশ ব্যাক ফ্রাইডে,গেট ইউর ফ্রেকন, প্রিন্সেস পপি।’

প্রিয়াঙ্কা চোপড়াকে শেষ দেখা গেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্কে’ সিনেমায়। এখোনে তিনি ফারহান আখতার, জাইরা ওয়াসিম এবং রোহিত সরাফের সঙ্গে অভিনয় করেছিলেন। পিগি চপস ডোয়াইন জনসন এবং জ্যাক এফ্রনের সঙ্গে কোয়ান্টিকো, বে ওয়াচের মতো কয়েকটি হলিউড সিনেমা ও সিরিজেও অভিনয় করেছেন তিনি।

আরও অভিনয় করেছেন আ কিড লাইক জ্যাক এবং ইজ নট ইট রোমান্টিকেও। প্রিয়াঙ্কা চোপড়ার নেটফ্লিক্সের সুপারহিরো চলচ্চিত্র উই ক্যান বি হিরোস এবং কৌতুক অভিনেতা মিন্দি কালিংয়ের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x