ব্রেকিং নিউজ

আপডেট মে ১৬, ২০২০

ঢাকা শনিবার, ৪ জুলাই, ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪১

চট্টগ্রামে মানবিক সহায়তা কর্মসূচী টিভি ক্যামেরা জার্নালিস্টদের

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

করোনা যুদ্ধে সংবাদ সংগ্রহের সংবাদ শ্রমিকরা এবার পাশে দাঁড়িয়েছে সমাজের অসহায় মানুষের পাশে। বাড়িয়ে দিয়েছে সহযোগিতার হাত। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মানুষের মাঝে রান্না করা ইফতার তুলে দেওয়ার জন্য এগিয়ে এসেছে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন, চট্টগ্রাম।

এসোসিয়েশনের উদ্যোগে তিন শতাধিক মানুষের মাঝে বন্দর নগরীর বিভিন্ন এলাকার পথচারী, অসহায়, দুস্থ, শারীরীক ও মানসিক প্রতিবন্ধী এবং ভবঘুরেদের মাঝে ইফতার বিতরণ করা হয়। বিকালে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম মসজিদ চত্বরে এই কর্মসূচি উদ্বোধন করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রুপম চত্রুবর্তী, টিসিজেএ সভাপতি এনামুল হক, সহ-সভাপতি মোহাম্মদ আলী আকবর, সাধারণ সম্পাদক দীপস্কর দাশ বাবু, অর্থ সম্পাদক মো: আলমগীর, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নিবার্হী সদস্য সায়মুন আল মুরাদ, মো: নুর হাসিব ইফরাজ, স্থায়ী সদস্য মোঃ ফরিদ উদ্দিন, সুমন গোস্বামী, সনজীব দেব বাবু, বাসু দেব, অস্থায়ী সদস্য মোঃ ইমরান হোসেন ইমু প্রমুখ।

প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস বলেন, এই করোনা মহামারী কালে সঠিক চিত্রটি তুলে ধরার জন্য টিভি ক্যামেরা জার্নালিস্টরা জীবনের ঝুঁকি নিয়ে রাত দিন কাজ করে যাচ্ছেন। এই কাজের ফাঁকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য যে মহতি উদ্যোগ নিয়েছেন তার জন্য আমি এসোসিয়েশনের সকল কর্মকর্তা এবং সদস্যদের সাধুবাদ জানাই। যে কোন বিপদে মানবতার সেবায় টিসিজেএ সবসময় পাশে দাঁড়াবে বলে আশাবাদ ব্যক্ত করছি। পরে নগরীর কাজীর দেউরী, জুবিলী রোড, ডিসি হিল, লালদীঘি সহ বিভিন্ন সড়কে পথচারি ও অসহায়দের মাঝে এই রান্না করা খাবার বিতরন করা হয়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of