আপডেট ২৩ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ২ শাওয়াল, ১৪৪১

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় বড়লেখার শাকির আহমদ নিহত

মার্জানুল ইসলাম মার্জান

নিরাপদ নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা মনকাশাইরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বড়লেখার শাকির আহমদ নিহত হয়েছেন। আজ রবিবার (১৭ মে) দুপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হন। স্থানীয়দের সূত্রে জানা যায়, রোববার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার মনকাশাইর গ্রামে কুমিল্লাগামী একটি মোটর সাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয় একটি আনারসবাহী পিকআপ ভ্যান। এতে মোটরসাইকেলটি খাদে পড়ে ঘটনাস্থলেই মারা যান মোটর সাইকেল আরোহী শাকির আহমদ।

নিহত শাকির আহমদ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সদর ইউনিয়নের জাফরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। এ বিষয়ে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম মনিরুজ্জামান চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে শাকির আহমদের মর্মান্তিক মৃত্যুতে বড়লেখায় নেমে আসে শোকের ছায়া।

শাকির আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোঃ শাহাব উদ্দিন এমপি। এক শোক বার্তায় মাননীয় মন্ত্রী বলেন , মিছিল মিটিং সহ দলের কর্মকাণ্ডে তার সরব উপস্থিতি ছিল। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও বড়লেখার সামাজিক, রাজনৈতিক সকল শ্রেণির মানুষ শাকির আহমদের মৃত্যুতে গভীর শোক ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of