ব্রেকিং নিউজ

আপডেট ৬ মিনিট ৫৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৩০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২২ জিলকদ, ১৪৪১

কর্ণফুলিতে কর্মহীন অসহায়দের পাশে বিএনপি নেতা মামুন মিয়া

রেজাউল করিম রিটন

নিরাপদ নিউজ

প্রানঘাতী করোনা ভাইরাসে ভাল নেই এলাকার কর্মহীন ও খেটে-খাওয়া পরিবারগুলো। দুর্যোগ সংকটময় মুহুুর্তে কর্ণফুলী উপজেলার অসহায় ও হত দরিদ্র পরিবারের ঘরে ঘরে খাবার ও ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম মামুন মিয়া।

তিনি কর্ণফুলী উপজেলার সবকয়টি ইউনিয়নের কর্মহীন ও হত-দরিদ্র পরিবারের বিষয়ে খোঁজ নিয়ে তার ব্যক্তিগত তহবিল হতে প্রায় ১৫০০ পরিবার কে খাদ্যসামগ্রী সহায়তা পৌঁছে দেন স্ব স্ব নেতাকর্মীদের মাধ্যমে।
এছাড়াও কর্ণফুলী এলাকার দলীয় নেতা-কর্মীদেরও খাদ্য সামগ্রী সহায়তা করেন।

শিকলবাহার মাষ্টার হাট এলাকায় খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, বৈশ্বিক করোনা মহামারি মোকাবেলায় বিএনপি ও অঙ্গসংগঠন সব কিছু উজাড় করে দিয়ে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছেন।আমিও এ পর্যায়ে মনে করি অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকল বিত্তবানদের নৈতিক দায়িত্বের মধ্যে পড়ে। তিনি আরো বলেন, করোনা ভাইরাসে আতংক নয়, সচেতন থাকা জরুরী। তিনি এ রোগের উপসর্গ থেকে রক্ষা পেতে সকলকে ঘরে থাকার আহবান জানান।

এই সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারন সম্পাদক এম,শফিউল করিম শফি, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের দপ্তর সম্পাদক মামুন রশিদ, কর্ণফুলী উপজেলা বিএনপি নেতা জহুর আহমদ মেম্বার, যুবদল নেতা মোঃ ফরহাদ, মোজাহের হোসেন কাজল, সেলিম সাহেদ, মোঃ সাদেক, কর্ণফুলী উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা মাঈন উদ্দীন মনির, বাবুল আহমেদ, গিয়াস উদ্দীন, মোঃশরীফ, ছাত্রদল নেতা কামরুউদ্দীন সবুজ প্রমুখ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x