ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ২৮ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৭ মে, ২০২০, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৩ শাওয়াল, ১৪৪১

দেশে করোনাক্রান্তের রেকর্ড: ঢাকায় ঢোকা-বের হওয়ায় আবারও কঠোর হচ্ছে পুলিশ

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে মারা গেছে ১৪ জন। এ নিয়ে দেশে মোট করোনা আক্রান্ত হয়ে মারা গেল ৩২৮ জন। এছাড়া এই ২৪ ঘণ্টায় দেশে নতুন করে রেকর্ড ১ হাজার ২৭৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট করোনাক্রান্তের সংখ্যা ২২ হাজার ২৬৮ জন। ফলে এবার কঠোর অবস্থানে গিয়েছে পুলিশ। জরুরি প্রয়োজন ব্যতীত ঢাকা শহরে প্রবেশ বা এখান থেকে বাইরে বের হতে পারবেন না কেউ। বিষয়টি নিশ্চিত করতে ফের কঠোর হওয়ার কথা জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতেই এমন উদ্যোগ নেওয়া হচ্ছে।

রোববার (১৭ মে) থেকে ঢাকা মহানগরীতে প্রবেশ ও বের হওয়ার পথে চেকপোস্ট ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানিয়েছে ডিএমপি। এর ফলে কোনো ব্যক্তি একান্ত জরুরি প্রয়োজন ছাড়া ঢাকায় প্রবেশ বা ঢাকা থেকে বাইরে যেতে পারবেন না। তবে জরুরি সেবা ও পণ্য সরবরাহ কাজে নিয়োজিত যানবাহনসমূহ এই নিয়ন্ত্রণের আওতামুক্ত থাকবে।

ডিএমপির নতুন নির্দেশনা অনুযায়ী, এ অবস্থায় যথোপযুক্ত কারণ ছাড়া কোনো ব্যক্তি যানবাহন ব্যবহার করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এই নিয়ন্ত্রিত চলাচলের ক্ষেত্রে নাগরিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছে ডিএমপি।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of