ব্রেকিং নিউজ

আপডেট ১২ মিনিট ৩৫ সেকেন্ড

ঢাকা বুধবার, ৩ জুন, ২০২০, ২০ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১০ শাওয়াল, ১৪৪১

ঈদ-শপিংয়ে গিয়ে কন্যাকে হারালেন প্রবাসীর স্ত্রী!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নিরাপদ নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শিশু সন্তানকে নিয়ে ঈদের কেনাকাটা করতে এসেছিলেন এক প্রবাসীর স্ত্রী। একসময় পুলিশের ভয়ে তাড়াহুড়া করে জুতার দোকান থেকে বের হয়ে মা ও শিশু কন্যা চলে যান যে যার মতো করে। কিছুক্ষণ পর সন্তানকে না পেয়ে শুরু হয় মায়ের কাঁন্না। এগিয়ে এসে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়।

শুক্রবার সকালে পৌর এলাকার সড়ক বাজারে এ ঘটনা ঘটে। কিছুক্ষণের মধ্যেই শিশু হারানোর বিষয়টি এলাকায় ছড়িয়ে পরে। অনেকে এটাকে ওই নারীর ‘ভুলের খেসারত’ হিসেবেও উল্লেখ করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বরিশল গ্রামের সালমা বেগম নামের এক মহিলা ঈদের কেনাকাটা করতে আখাউড়ার সড়ক বাজারে আসেন। এ সময় পুলিশ টহলে এলে ওই নারী ও তার সঙ্গে থাকা নয় বছর বয়সি মেয়ে জুতার দোকান থেকে বেরিয়ে পড়েন। এরই মধ্যে সন্তান হারিয়ে ওই নারী কাঁন্নাকাটি শুরু করে।

এ সময় পুলিশের এস.আই তাজুল ইসলাম হাতে থাকা মাইক নিয়ে বিষয়টি সবাইকে অবগতও করেন। প্রায় এক ঘন্টা পর খবর পাওয়া যায় মা-কে খুঁজে না পেয়ে ওই শিশু একা একাই তার বাড়িতে চলে গেছে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা জানান, ক্রেতা-বিক্রেতাকে জরিমানা করেও বাজারগুলোতে লোক সমাগম কমানো যাচ্ছে না। এ অবস্থায় স্বাস্থ্যবিধি মানতে প্রয়োজনে আরো কঠোর হতে হবে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of