ব্রেকিং নিউজ

আপডেট মে ১৮, ২০২০

ঢাকা বুধবার, ৫ আগস্ট, ২০২০, ২১ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৪ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

আয়ুব বিবি ট্রাস্টের উদ্যোগে ছাত্রলীগের কর্মীদের মাঝে ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রবেশধার কর্ণফুলী উপজেলার ৫টি ইউনিয়নের সবক’টি ইউনিটের নেতাকর্মীদের জন্য ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন আয়ুব বিবি ট্রাস্ট।

বিজ্ঞাপন

১৭ মে ২০২০ রবিবার উপজেলার চরলক্ষ্যা এইচ টি কনভেনশন সেন্টারে কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রীর ‘ঈদ উপহার প্যাক’ তুলে দেন প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি।

এসময় উপজেলার আওতাধীন প্রতিটি ওয়ার্ডে ১০০জন করে ৫ শতাধিকেরও বেশি ছাত্রলীগের নেতাকর্মীকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এতে বিশেষ অতিথি ছিলেন-চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুহাম্মদ মুছা, সাংগঠনিক সম্পাদক সালাহ্ উদ্দিন নয়ন, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ নাঈম, ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তফা সরওয়ার সিদ্দিকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন জনি, ছাত্রী বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মোহাম্মদ সেলিম, কর্ণফুলী উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক এম সাইফুদ্দিন, চরলক্ষ্যা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস,এম জাকরিয়া, সাধারণ সম্পাদক মহসিন টিটু, শিকলবাহা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইউসুফ, চরপাথরঘাটা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরমান হায়দার, জুলদা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোর্শেদ প্রমূখ।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও আমাদের রাজনৈতিক অভিভাবক ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির নির্দেশনা ও পরামর্শক্রমে করোনা মোকাবিলায় দলের সকল নেতাকর্মীকে সাধারণ মানুষের পাশে দাড়াঁতে হবে।

তিনি আরো বলেন, ‘উপজেলার হতদরিদ্র মানুষের মাঝে সরকারি বেসরকারি ও ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সময়ে আমরা খাদ্যসামগ্রী বিতরণ করে আসছি। কিন্তু আজ আমার ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে সামান্য খাদ্যসামগ্রী বিতরণ করার চেষ্টা করেছি। আমি কর্ণফুলী উপজেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানাই। কেনোনা তাঁরা দেশের সঙ্কটময় সময়ে কৃষকের পাশে দাঁড়িয়েছেন।

দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের বলেন, মানুষের পাশে দাঁড়ানো রাজনীতির একটা অংশ। দেশের করোনা পরিস্থিতি খুবই ভয়াবহ। কর্মহীন হয়ে পড়েছে মানুষ। তারা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। দেশরত্ন শেখ হাসিনা নির্দেশ মতো চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্নস্তরে সাধ্যমতো খাদ্য সহায়তা নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। আজ কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব হায়দার আলী রনি’র পক্ষ থেকে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করায় আমরা আনন্দিত ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x