আপডেট মে ২০, ২০২০

ঢাকা বুধবার, ২৭ মে, ২০২০, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৩ শাওয়াল, ১৪৪১

এটিএন বাংলার ঈদ উল ফিতর ২০২০ এর হাইলাইটস

টিভি প্রোগ্রাম

নিরাপদ নিউজ

১০ পর্বের সেলিব্রেটি শো ‘ঈদ আড্ডা’
সেলিব্রেটি শো ‘ঈদ আড্ডা’
প্রচার- ঈদের দিন থেকে দশম দিন সন্ধ্যা ৬ টা

ঈদ উল ফিতর উপলক্ষে ১০ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠান প্রচার করবে এটিএন বাংলা। ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে সেলিব্রেটি তারকাদের অংশগ্রহণে ১০ পর্বের বিশেষ আড্ডার অনুষ্ঠান ‘ঈদ আড্ডা’। ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬ টায় প্রচার হবে অনুষ্ঠানটি। এবারের আয়োজনে অংশগ্রহণ করেছেন চিত্রনায়ক অনন্ত জলিল, ইমন, নিরব, সায়মন, অভিনেতা শাহেদ, মীর সাব্বির, ডি এ তায়েব, মুশফিক ফারহান, কণ্ঠশিল্পী আগুন, রুমানা ইসলাম, নুরজাহান আলীম, মৌটুসী, প্রতীক হাসান, অভিনেত্রী চুমকী, চিত্রনায়িকা মাহিয়া মাহি, বর্ষা, ববি, তমা মির্জা, শিরীন শীলা এবং মীরাক্কেল এর শাওন মজুমদার।
ভিন্ন আঙ্গিকে সাজানো অনুষ্ঠানটিতে থাকছে ছোট ছোট সব সেগমেন্ট। উপস্থাপকের সাথে আলাপচারিতায় উঠে আসবে নানান তথ্য। দর্শকরা জানতে পারবেন তাঁদের ব্যস্ততা, কাজের অভিজ্ঞতা, সময়ের চ্যালেঞ্জ, স্টেজ পারফর্মেন্স, জীবনের চাওয়া ও প্রাপ্তির সমীকরণ ইত্যাদি। প্রিয় তারকাদের নানা বিষয় নিয়ে ভক্তদের থাকে নানা রকম আগ্রহ। ছোট বা বড় পর্দা কিংবা সঙ্গীত জগত। যে অঙ্গনেরই হোক না কেন ভক্তরা চান প্রিয় তারকাদের মুখের কথা শুনতে। আর এজন্যই ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রিয় তারকাদের অংশগ্রহণে নির্মিত হয়েছে সেলিব্রেটি শো ‘ঈদ আড্ডা’। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ফেরদৌস বাপ্পাী, তানভীর, আরজে নিরব, লাবণ্য রুহানী। অনুষ্ঠানগুলো পরিচালনা করেছেন মুকাদ্দেম বাবু, রাসেল মাহমুদ, রুামানা আফরোজ, লানা খান এবং নন্দিনী ইসলাম।

ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’
সঙ্গীতানুষ্ঠান- হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়
প্রচার- ঈদের পরদিন, রাত ১০.৩০ মিনিট
বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। তারই উদ্যোগে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা বিশ্ব বাঙালীর কাছে তুলে ধরছে এদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতিকে। চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছাসকে তিনি এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে। তাঁর অনুপ্রেরণায় তৈরি হচ্ছে নতুন নতুন গানের শিল্পী। সঙ্গীতের প্রতি তাঁর রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। তার গাওয়া গান নিয়ে ২০১৬ সালের কোরবানীর ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানীর ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’, ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’। গত বছর প্রচার হয় ‘মন থেকে রইলো শুভ কামনা’ এবং ‘একইতো আকাশ দেখি’। এবার ঈদেও তাঁর গাওয়া গান নিয়ে ঈদের পর দিন রাত ১০.৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান। অ্যালবামে রয়েছে হিমেল হাওয়া, এ বুকের ভেতর, পাহাড়ের জমে থাকা, তোমার পিছুটানে, আমি এমন একজন, ইচ্ছে জাগে, আবার ফিরে আসো, কথাই রাখোনি, মনটা শুধু দিও এবং খুব ভালোবাসি তোমায় শিরোনামের গান।

ঈদ ধারাবাহিক ‘আনন্দ ভ্রমণ’
এটিএন বাংলার অনুষ্ঠানমালয় ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত রাত ৯.২০ মিনিটে প্রচার হবে ১০ পর্বের ধারাবাহিক নাটক ‘আনন্দ ভ্রমণ’। ফজলুল সেলিমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাজু খাদেম, আ.খ.ম হাসান, ডা. এজাজ, ফারুক আহমেদ, শবনম ফারিয়া, প্রিয়া আমান, উর্মিলা শ্রাবন্তী কর, তারিক স্বপন, রিমি করিম, আব্দুল্লাহ রানা, সাবেরী আলম, কে.এস.ফিরোজ, সাবিহা জামান প্রমুখ।
ধারাবাহিকটির গল্প আবর্তিত হয়েছে এভাবে রবি ও সামি সম্পর্কে মামা-ভাগ্নে। প্রায় সমবয়সী এরা দু’জন একই বাসায় থাকে। একের পর এক চাকরীর চেষ্টা করে ব্যর্থ দুজন অবশেষে নিজ বাসার কাজের মেয়ের বিয়ের জন্য জমানো টাকা চুরি করে প্যাকেজ ট্যুরের ব্যবসা শুরু করে। টাকা চুরির অপরাধে তাদের বাসা থেকে বের করে দেয়া হয়। অপেশাদার নতুন ট্যুর কোম্পানী হিসাবে নানা ছলচাতুরী ও হাস্যকর ঘটনা পরিক্রমায় প্রথম ট্যুরের যাত্রা শুরু হয়।
কিন্তু ট্যুরে গিয়ে দেখা যায়, আগত ট্যুরিষ্টদের বেশীর ভাগই উদ্ভট চরিত্রের। আবার কিছু আছে অতি সিরিয়াস। এদের বিচিত্র সব কান্ড কারখানা ও ট্যুরের অব্যবস্থাপনা নিয়ে চরম হযবরল অবস্থা তৈরী হয়। কিন্তু ট্যুর শেষে সবাই ফিল করে, জার্নিটা অনেক বিশৃঙ্খল হলেও সত্যি খুব আনন্দের ছিলো।
দেশের বিভিন্ন পর্যটন স্থানে ভ্রমণকালীন মজার মজার ঘটনা ও ঘটনাস্থলে সৃষ্ট নানা হাস্যরসাত্বক সঙ্কট নিয়ে এগিয়ে চলে ধারাবাহিক নাটক আনন্দ ভ্রমণের গল্প।

ইভা রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘মনের কথা’
একক সঙ্গীতানুষ্ঠান ‘মনের কথা’
প্রচার- ঈদের দিন, রাত ১০.৩০ মিনিটে
এই ঈদে কণ্ঠশিল্পী ইভা রহমান হাজির হচ্ছেন ‘মনের কথা’ শিরোনামের গানের অনুষ্ঠান নিয়ে। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত ১০.৩০ মিনিটে। উল্লেখ্য শিল্পী ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকেই বাছাই করা হয়েছে গানগুলো। আর গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে। এবারের অনুষ্ঠানের গানগুলো নির্বাচন করা হয়েছে মন থেকে দূরে নয়, মনে আল্পনা এঁকেছি, মন সাগরে ভাসি, মন আমার, মনের মতো তুমি, মনের না বলা কথা, মনে পড়ে যায়, মনের শহর, মনের যে কথা এবং মন তরী অ্যালবাম থেকে। প্রদীপ সাহা, সাজ্জাদ হুসাইন, শাহান কবন্ধ, স্বপ্নীল, শেখ রেজা শানু এবং রবিউল ইসলাম জীবনের কথায় এবং আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, ইবরার টিপু, এবং মান্নান মোহাম্মদ এর সুর ও সঙ্গীতায়োজনে গাওয়া গানগুলো হলো মন থেকে দূরে নয়, তুমি আসবে বলে কাল, পৃথিবীটা সূর্যের চারিদিকে, আমার চাঁদের আলো, মনের মতো তুমি, না বলা কথা, ঝিকিমিকি ঝিকিমিকি জ্বলে, কিছু স্বপ্ন কখনো পুরণ, মনের শহর, তুমি আসবে বলে এবং একা মন তরী।

অন্ধকার জগৎ ছবির টিভি প্রিমিয়ার
পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি
প্রচার- ঈদের দিন থেকে ১০ম দিন
সকাল ১০.৩০ মিনিট ও দুপুর ৩ টা
বর্ণিল সব আয়োজনে ঈদ অনুষ্ঠান প্রচার করবে দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা। অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে নাটক, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, শিশুতোষ অনুষ্ঠান, সেলিব্রেটি শো, রম্য ম্যাগাজিন, একক নাটক, ধারাবাহিক নাটক সহ বিবিধ অনুষ্ঠান। তবে এসব অনুষ্ঠানের পাশাপাশি এবারের ঈদে একটি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার সহ ২০টি বাংলা চলচ্চিত্র প্রচার করবে চ্যানেলটি। দশ দিনব্যাপী ঈদ আয়োজনের প্রতিদিনই প্রচার হবে দুটি করে বাংলা ছায়াছবি। একটি প্রচার হবে সকাল ১০.৩০মিনিটে আর অন্যটি দুপুর ৩ টায়। ঈদের পরদিন দুপুর ৩টায় প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য ছায়াছবি ‘অন্ধকার জগৎ’ এর টিভি প্রিমিয়ার। বদিউল আলম খোকন পরিচালিত এ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ডি আ তায়েব, মাহিয়া মাহি, আনোয়ারা, মিশা সওদাগর, আলেকজান্ডার বোন, মৌমিতা মৌ প্রমুখ। গত বছরের ২২ ফেব্র“য়ারি ৮০টি সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। ‘অন্ধকার জগৎ’ ছবিটি মুক্তির পর দর্শক মহলে সাড়া ফেলে এবং ব্যবসায়িকভাবে সফলতা লাভ করে।
এ চলচ্চিত্রটি ছাড়াও ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ‘সিটি টেরর’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘ভাইয়া’, ‘সুলতান’, ‘মাই নেম ইহজ খান’, ‘ঢাকাইয়া মাস্তান’, ‘মা আমার স্বর্গ’, ‘কঠিন পুরুষ’, ‘জান আমার জান’, ‘লোভে পাপ পাপে মৃত্যু’, ‘কাবিননামা’, ‘আনন্দ অশ্র“’, ‘এক টাকা দেনমোহর’, ‘সুইট হার্ট’, ‘লাভ ম্যারেজ’, ‘ণিষ্পাপ মুন্না’, ‘ভালোবাসা এক্সপ্রেস’, ‘ঢাকা অ্যাটাক’ এবং ‘কিং খান’ শিরোনামের চলচ্চিত্র।

মারিয়া শিমুর একক সঙ্গীতানুষ্ঠান ‘তোমার ঐ হৃদয় জুড়ে’
সঙ্গীতানুষ্ঠান ‘তোমার ঐ হৃদয় জুড়ে’
প্রচার- ঈদের চতুর্থ দিন, রাত ১০.৩০ মিনিট

উদীয়মান আলোচিত সঙ্গীত শিল্পী মারিয়া শিমু। সঙ্গীত ভুবনে আগমনের পর থেকেই একের পর এক গেয়ে চলেছেন জনপ্রিয় সব গান। গানের পাশাপাশি অনুষ্ঠান উপস্থাপনাতেও তিনি পারদর্শী। তার গাওয়া গান নিয়ে এটিএন মিউজিকের ব্যানারে নিয়মিতভাবেই প্রকাশ পাচ্ছে অডিও ও ভিডিও অ্যালবাম। আর এসব অ্যালবামের পাশাপাশি এটিএন বাংলায় নিয়মিতভাবেই ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। এবার ঈদেও শিল্পী মারিয়া শিমুর গাওয়া গান নিয়ে প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘তোমার ঐ হৃদয় জুড়ে’। বিভিন্ন সময়ে শিল্পী মারিয়া শিমুর একাধিক একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকে বাছাই করা গান নিয়ে এবারের অনুষ্ঠানটি সাজানো হয়েছে। গানগুলোতে সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথাগুলো লিখেছেন প্রদীপ সাহা, মো: নজরুল ইসলাম, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে এবং স্টুডিও সেটে গানগুলোর ভিডিওচিত্র ধারণ করা হয়েছে। অনুষ্ঠানের গানগুলো হলো- আমার চারপাশে ঘিরে ছিল, খুব বেশি আশা করা ভুল, তোমার আমার দুটি মন, লায়লা লায়লা, একবার বলি, কি যাদু, তুমি আছো বলে, মন কাঁদছে ফিরে এসো, আমার এক চোখ যদি কাঁদে, এবং তোমার ঐ হৃদয়টা জুড়ে। ‘তোমার ঐ হৃদয় জুড়ে’ সঙ্গীতানুষ্ঠানটি এটিএন বাংলার ঈদ উল ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের চতুর্থ দিন রাত ১০.৩০ মিনিটে।

সামিয়া জাহানের একক সঙ্গীতানুষ্ঠান ‘উড়ছে মেঘের দল’

সঙ্গীতানুষ্ঠান ‘উড়ছে মেঘের দল’
দেখুন- ঈদের ৫ম দিন, রাত ১০.৩০ মিনিট
সময়ের উদীয়মান সঙ্গীত শিল্পী সামিয়া জাহান। সঙ্গীতের ভুবনে আগমনের পর থেকেই চলছে ব্যস্ত পদচারণা। সুরেলা কন্ঠ দিয়ে ইতিমধ্যেই দর্শক-শ্রোতা হৃদয় জয় করে নিয়েছেন তিনি। তার গাওয়া গান নিয়ে এটিএন মিউজিকের ব্যানারে নিয়মিতভাবেই অডিও-ভিডিও অ্যালবাম প্রকাশ পাচ্ছে। এর পাশাপাশি দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানে নিয়মিতভাবেই প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। এবার ঈদেও শিল্পী সামিয়া জাহানের গাওয়া গান নিয়ে প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘উড়ছে মেঘের দল’। বিভিন্ন সময়ে শিল্পী সামিয়া জাহানের একাধিক একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকে বাছাই করা গান নিয়ে এবারের অনুষ্ঠানটি সাজানো হয়েছে। গানগুলোতে সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথাগুলো লিখেছেন প্রদীপ সাহা, মো: নজরুল ইসলাম, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। স্টুডিও সেটে এবং দেশে ও দেশের বাইরের মনোরম সব লোকেশনে গানগুলোর ভিডিওচিত্র ধারণ করা হয়েছে। অনুষ্ঠানের গানগুলো হলো- মন মন মন আমার মন, আজ তোমার অভাব বুঝেছি, উড়ছে মেঘের দল উড়ছে শাড়ীর আঁচল, তুমি কি দেখেছ সূর্যের মতো লাল, আসো না খুব কাছে, অভিমানী মায়া, চাঁদ চকোরী, আকাশ দিয়ে ঘর বানাবো, কেন এমন হয়, নেশা নেশা, মুখে মুখে যতই বলি এবং বৃষ্টি ছুঁয়ে গেল। সামিয়া জাহানের একক সঙ্গীতানুষ্ঠান ‘উড়ছে মেঘের দল’ এটিএন বাংলার ঈদ উল ফিতরের অনুষ্ঠানমালায় প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন রাত ১০টা ৩০ মিনিটে।

নীলিমার একক সঙ্গীতানুষ্ঠান ‘কেন তুমি চলে গেলে’

সঙ্গীতানুষ্ঠান ‘কেন তুমি চলে গেলে’
দেখুন- ঈদের ষষ্ঠ দিন, রাত ১০.৩০ মিনিট
সময়ের উদীয়মান সঙ্গীত শিল্পী নীলিমা। সঙ্গীতের ভুবনে আগমনের পর থেকেই চলছে ব্যস্ত পদচারণা। সুরেলা কন্ঠ দিয়ে ইতিমধ্যেই দর্শক-শ্রোতা হৃদয় জয় করে নিয়েছেন তিনি। তার গাওয়া গান নিয়ে এটিএন মিউজিকের ব্যানারে নিয়মিতভাবেই অডিও-ভিডিও অ্যালবাম প্রকাশ পাচ্ছে। এর পাশাপাশি গত বছর থেকে দেশের প্রথম বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানে নিয়মিতভাবেই প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। এবার ঈদেও শিল্পী নীলিমা’র গাওয়া গান নিয়ে প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘কেন তুমি চলে গেলে’। বিভিন্ন সময়ে শিল্পী সামিয়া জাহানের একাধিক একক অ্যালবাম প্রকাশিত হয়েছে। এসব অ্যালবাম থেকে বাছাই করা গান নিয়ে এবারের অনুষ্ঠানটি সাজানো হয়েছে। গানগুলোতে সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথাগুলো লিখেছেন প্রদীপ সাহা, মো: নজরুল ইসলাম, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। স্টুডিও সেটে এবং দেশে ও দেশের বাইরের মনোরম সব লোকেশনে গানগুলোর ভিডিওচিত্র ধারণ করা হয়েছে। অনুষ্ঠানের গানগুলো হলো- এক হাতে পৃথিবী, একদিন একদিন করে, মন ভাঙ্গানো, প্রেম পিয়াসী, কেন তুমি চলে গেলে, পথ চলতে চলতে, তোমার চোখ দুটো পড়ে আছি, স্বাগতম, মন যা বোঝে এবং ভালোবাসতে মানা। নীলিমার একক সঙ্গীতানুষ্ঠান ‘কেন তুমি চলে গেলে’ এটিএন বাংলায় প্রচার হবে ঈদের ষষ্ঠ দিন রাত ১০.৩০ মিনিটে।

ঈদ ম্যাগাজিন “ঈদের বাজনা বাজেরে”
এটিএন বাংলার বিশেষ ঈদ অনুষ্ঠানমালায় খন্দকার ইসমাইল এর উপস্থাপনা ও পরিচালনায় বর্ণাঢ্য আলো ঝলমলে সেটে জমকালো পরিবেশনা আর ব্যতিক্রমী সব আয়োজন নিয়ে সাজানো হয়েছে বিশেষ ঈদ ম্যাগাজিন “ঈদের বাজনা বাজেরে” । ঈদ মানে সবার মাঝে আনন্দ বিলিয়ে দেয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা। যুগে যুগে এই ঈদ উদযাপনে এসেছে নানান পরিবর্তন। ঈদ হচ্ছে সর্বশ্রেষ্ঠ আনন্দের নাম । তাই বিনোদনের চাহিদা থাকে অনেক বেশি । দর্শকদের ব্যাপক বিনোদনের কথা চিন্তা করে সাজানো হয়েছে “ঈদের বাজনা বাজেরে”।
অনুষ্ঠানে অংশগ্রহন করেন জনপ্রিয় ব্যান্ড ফিডব্যক। ঈদ নিয়ে আরও একটি বিশেষ গান এ অংশগ্রহন করেন এ সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী রাফাত,মুহিন,সাব্বির, আয়েশা মৌসুমি , সাবা , লেমিস ও লামি গানটির কথা লিখেছেন দেলওয়ার আরজুদা শরফ ও সুর করেছেন অভি আকাশ সঙ্গীত মুশফিক লিটু। অনুষ্ঠানের বিভিন্ন অংশশে রয়েছে অপূর্ব ও তার দলের অংশগ্রহনে ফায়ার ড্যান্স । জনপ্রিয় সঙ্গীত শিল্পী চন্দন সিনহা ও সিঁথি সাহার গানের সাথে নৃত্যে অংশগ্রহণ করেন জনাপ্রিয় নৃত্য জুটি লিখন ও নাদিয়াসহ আরও ৫০ জন নৃত্যশিল্পী। ঈদ সংশ্লিষ্ট বিভিন্ন সমসাময়িক ও হাস্যরসাত্মক বিভিন্ন স্কীড নিয়ে সাজানো হয়েছে ঈদের বাজনা বাজেরে। বিশেষ ম্যাগাজিন “ঈদের বাজনা বাজেরে” প্রচারিত হবে ঈদের ৭ম দিন থেকে দশম দিন পর্যন্ত রাত ১০.৩০ মিনিটে এটিএন বাংলায়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of