ব্রেকিং নিউজ

আপডেট ১৯ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

কর্ণফুলীতে বিএনপি নেতা মামুন মিয়ার ব্যাপক ত্রাণ তৎপরতা চলমান

রেজাউল করিম রিটন

নিরাপদ নিউজ

চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রবেশধার কর্ণফুলী উপজেলার বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীদের জন্য ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন কর্ণফুলী উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি চট্টগ্রাম, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সিনিয়র সদস্য এস এম মামুন মিয়া।

২২ মে ২০২০ শুক্রবার সকালে শিকলবাহার আট নাম্বার ওয়ার্ড এলাকায় বৈশ্বয়িক মহামারী করোনা মোকাবেলায় লকডাউনে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত কর্ণফুলী উপজেলা বিএনপি ও অংগসংগঠনের ১২০০ নেতা-কর্মীদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ পুর্বক ওয়ার্ড বিএনপি’র সভাপতি আহমদ নবী বোচন মেম্বারের সভাপতিত্ত্বে অনুষ্টিত বিতরন কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিকলবাহা ইউনিয়ন বিএনপি’র সভাপতি জনাব আবু তৈয়ব কন্ট্রাক্টার, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি আবু তাহের, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-সম্পাদক এম শফিউল করিম, যুবদল চট্টগ্রাম দক্ষিণের দপ্তর সম্পাদক মামুন রশিদ,কর্ণফুলী ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ফারুক, শিকলবাহা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সভাপতি মো:জাফর,সাধারন সম্পাদক ইদ্রিস মানিক,কর্ণফুলী উপজেলা ছাত্রদল নেতা একরাম হোসেন বাবলু, যুবদল নেতা শাহজাহান,ছাত্রনেতা কামরুদ্দীন সবুজ, নোমান,আইয়ুব,কপিল উদ্দীন রনি প্রমুখ।

এসময় নেতা-কর্মীদের মাঝে নগদ অর্থ ও উন্নত মানের খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং এই তৎপরতা চলমান থাকবে বলে প্রতিশ্রুতি দেন, তিনি দলমত নির্বিশেষে সকলকে এই সংকট মোকাবেলায় এগিয়ে আসার আহবান জানান।

মামুন মিয়া বলেন, বিএনপির সম্মানিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনার আলোকে বৈশ্বয়িক মহামারী করোনা মোকাবেলায় ক্ষতিগ্রস্ত কর্ণফুলী উপজেলা বিএনপি ও অংগসংগঠনে নেতা-কর্মীদের ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সময়ে খাদ্যসামগ্রী দিয়ে আসছি। আজও কর্ণফুলি উপজেলা বিএনপি ও অংগসংগঠনে নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহারসহ সামান্য খাদ্যসামগ্রী বিতরণ করার চেষ্টা করেছি। আপনাদের দোয়ায় এসব সহায়তা চলমান থাকবে ইনশা আল্লাহ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of