ব্রেকিং নিউজ

আপডেট ৮ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার সুদর্শনা অমনি-ই হচ্ছেন মাসুদ রানা চলচ্চিত্রের নবনীতা

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার সুদর্শনা অমনি-ই হচ্ছেন মাসুদ রানা চলচ্চিত্রের নবনীতা। চট্টগ্রামের মেয়ে সৈয়দা তৌহিদা হক অমনি যুক্ত হচ্ছেন মাসুদ রানায়। এমনটাই জানালেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। অমনি মাসুদ রানার তিনটি সিরিজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

মাসুদ রানা চলচ্চিত্র নিয়ে কম জলঘোলা হয়নি। বিশাল বাজেটের এই সিনেমা হবে কি না তাও নিশ্চিত না। অথচ হলিউড অভিনেতাদের সমন্বয়ে গড়া অভিনেতাদের ফর্দ দিয়েছিল দেশীয় এই প্রযোজনা প্রতিষ্ঠানটি। বলা হয়েছিল মাসুদ রানা সিরিজের একাধিক ছবি নির্মিত হবে। আদতে কবে কাজ শুরু হবে তা এখনো স্পষ্ট নয়। তবে জাজ মাঝেমধ্যেই তাদের প্রচারণাটি অব্যাহত রেখেছে।

এই প্রচারণার অংশ হিসেবে জানা গেল অমনির নাম। সৈয়দা তৌহিদা হক অমনি সম্পর্কে বলা হয়েছে তিনি মাসুদ রানার তিনটি সিরিজে নবনীতা চরিত্রে কাজ করবেন।

আজ শুক্রবার দুপুরে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, আমাদের চিত্রনাট্য প্রস্তুত। চিত্রনাট্যে অনেককিছু ইম্প্রোভাইজ করা হয়েছে। যেখানে সোহানা, রূপা ও নবনীতা চরিত্রগুলোকে ভালোভাবে প্রতিষ্ঠিত করা হয়েছে। নবনীতা চরিত্রে অভিনয় করছেন  সৈয়দা তৌহিদা হক অমনি।

গত বছরের ২৯ আগস্ট সকালে ফেসবুকে জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড পেজ থেকে জানানো হয়, মাসুদ রানাকে নিয়ে চলচ্চিত্রে অভিনয় করবেন বলিউড তারকা শ্রদ্ধা কাপুর। পরে সেদিন বিকেলে শ্রদ্ধা কাপুর বলেন, ‘এই ছবির ব্যাপারে আমি কিছুই জানি না।’ অবশ্য জাজ সে সময় জানায় তার সঙ্গে শিডিউল মিলছে না।

অনেক দিন থেকেই শোনা যাচ্ছে, ‘মাসুদ রানা’ চরিত্রটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ হবে। ‘মাসুদ রানা’ সিরিজের ছবির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে আরও জানানো হয়েছে, এরই মধ্যে ছবির অনেক কিছুই চূড়ান্ত হয়েছে। যেমন ছবিটি পরিচালনা করবেন হলিউডের আসিফ আকবর। ছবির বাজেট ৮৩ কোটি টাকা। ছবিটি দুটি ভাষায় তৈরি হবে—বাংলা আর ইংরেজিতে। বাংলা ভাষায় মুক্তি পাবে বাংলাদেশ ও ভারতের কলকাতায়। সারা বিশ্বে একযোগে ইংরেজি ভাষায় ছবিটি মুক্তি পাবে। ‘মাসুদ রানা’ চরিত্রে অভিনয় করবেন সোহেল রানা।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ছাড়া সহযোগী প্রযোজক হিসেবে থাকছে আরও তিনটি প্রতিষ্ঠান এবং যুক্তরাষ্ট্রের হলিউডের সিলভার লাইন। আর চলচ্চিত্রের জন্য সেবা প্রকাশনী ও কাজী আনোয়ার হোসেনের কাছ থেকে ‘ধ্বংস পাহাড়’সহ ‘মাসুদ রানা’ সিরিজের তিনটি উপন্যাসের কপিরাইট নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of