আপডেট মে ২৩, ২০২০

ঢাকা বুধবার, ২৭ মে, ২০২০, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৩ শাওয়াল, ১৪৪১

করোনা ভাইরাসে আক্রান্ত সাংবাদিকদের জন্য ঈদ উপহার সিএমপির

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

করোনা ভাইরাস প্রতিরোধে সহযোদ্ধা সাংবাদিকবৃন্দের কর্মতৎপরতায় অনুপ্রেরণা সৃষ্টিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম চট্টগ্রাম মহানগরী এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত ০৯ জন সাংবাদিককে শুভেচ্ছা মূলক ঈদ উপহার প্রদান করেন।

২৩ মে ২০২০খ্রিঃ দুপুর ১ টায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীর নিকট এই ঈদ উপহার হস্তান্তর করেন সিএমপি কমিশনার।

উপহার প্রদান কালে আক্রান্ত ৯ জন সাংবাদিক দ্রুত সুস্থ হয়ে আবার কর্মস্থলে যোগদান করবেন বলে আশা ব্যক্ত করেন সিএমপি কমিশনার।

এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে শুরু থেকেই চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যদের সাথে কাধেঁ কাধঁ মিলিয়ে মহানগরীর সাংবাদিকবৃন্দ কাজ করে যাচ্ছেন। জীবনের নিরাপত্তা ঝুঁকি নিয়ে পুলিশ সদস্যদের পাশাপাশি সক্রিয় থেকে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় ও করোনা ভাইরাসের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে জনগণের মাঝে তুলে ধরেছেন। তাদের ইতিবাচক লেখনীতে বাংলাদেশ পুলিশ দেশ ব্যাপী একটি মানবিক ইউনিট হিসেবে পরিচিতি পেয়েছে। বাংলাদেশ পুলিশের ইতিবাচক ভাবমূর্তি সৃষ্টিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। তাদের এই ভূমিকার জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ভবিষ্যতেও করোনা ভাইরাস প্রতিরোধের এই যুদ্ধে সাংবাদিক এবং পুলিশ একই সাথে পথ চলবে বলে আমরা আশা করি।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of