ব্রেকিং নিউজ

আপডেট মে ২৩, ২০২০

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১২ শাওয়াল, ১৪৪১

বগুড়ার শিবগঞ্জে করোনা জয়ী বিউটির বাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে উপজেলা প্রশাসন

গোলাম রব্বানী শিপন

নিরাপদ নিউজ

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় এই প্রথম সুস্থ্য হওয়া করোনা জয়ী দিনমুজুরের স্ত্রী বিউটি বেগমকে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শিবগঞ্জ উপজেলার প্রধান ও স্বাস্থ্য বিভাগ। সে শিবগঞ্জ উপজেলায় প্রথম আক্রান্ত করোনা রোগী জয়ী হয়ে সুস্থ্যতার ছাড়পত্র পেয়েছেন স্বাস্থ্য বিভাগ থেকে।

করোনা জয়ী অসহায় দরিদ্র বিউটি বেগমের সুস্থ্যতার খবর শুনে তার বাড়িতে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির। শুক্রবার (২২মে) দুপুর ৪টায় তিনি উপজেলার পৌর এলাকার তেঘরি গ্রামের দিনমুজুর আব্দুল মোমিনের স্ত্রীকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রথমে ফুলেল শুভেচ্ছা ও প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী ১০হাজার টাকার চেক, পোলার চাল, সেমাই, চিনি, দুধ, মসলা, ফল-মুল পরিবারের কাছে হস্তান্তর করেন।
করোনার রোগী শনাক্ত হওয়ার পর থেকেই বিউটির পরিবারের নিয়মিত খোঁজ খবর রাখতেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির। তিনি নিয়মিত করোনা রোগী বিউটি বেগম ও তার পরিবারের সাহস যোগিয়েছেন।

উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের এমন ভালোবাসা পেয়ে আবেগপ্রুত বিউটি বেগম ও তার পরিবারের সদস্যরা। করোনা জয়ী বিউটি জানান, গত ২৩ এপ্রিল তার নমুনা পরিক্ষা করোনা পজিটিভ আসে। সে থেকে বাড়ীতে এসে কোয়ারেন্টাইনে ছিলেন।

তিনি আরও জানান, আল্লাহর রহমতে সুস্থ হয়েছি। অনেক খুশি লাগছে। ইউএনও স্যার সব সময় খোঁজ খবর নিয়েছেন। তিনি পরিবারের পাশে দাড়িয়েছেন। আর চিকিৎসার বিষয়ে স্বাস্থ্য বিভাগের সহযোগিতা ও পরামর্শ দেওয়ার কারণে দ্রুত সুস্থ্য হয়েছি।

করোনা থেকে মুক্ত হওয়া বিউটির স্বামী আব্দুল মোমিন জানান, ইউএনও স্যারের কাছে আমরা কৃতজ্ঞ। তিনি পরিবারের অভিভাবকের মত পাশে ছিলেন। আজ প্রধান মন্ত্রীর উপহার অর্থ খাদ্য সামগ্রী আর ফল-মুল পেয়ে আমরা খুব খুশি। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা স্যারেরাও খুব সহযোগীতা করেছেন। আমরা দোয়া করি স্যারদের জন্য।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তারক নাথ কুন্ডু জানান, করোনা আক্রান্ত হওয়ার পরে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সব সময় খোজ-খবর ও সকল পরামর্শ দেওয়া হয়েছিলো। পর পর দু-বার তার নমুনা নেগেটিভ আসার কারণে ও সুস্থ্য হয়ে যাওয়ার কারণে তাকে আনুষ্ঠানিকভাবে করোনা জয়ী ঘোষণা করা হয়েছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির জানান, করোনা ভয়কে জয় করার জন্য প্রথম থেকেই আমরা উপজেলা প্রশাসন পাশে আছি। আমরা তাদের মনোবল বৃদ্ধির জন্য সব সময় পাশে থেকেছি। আশেপাশের কোয়ারেন্টাইনে থাকা পরিবার গুলোকেও খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

বিউটি উপজেলায় প্রথম করোনা থেকে জয়ী হওয়ায় আমরা নিজে বাড়িতে গিয়ে মাননীয় প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী পৌছে দিয়েছি। করোনা কে আতঙ্কিত না হয়ে তিনি স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সবার প্রতি আহবান জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, শিবগঞ্জ থানা তদন্ত (ইন্সপেক্টর) সানোয়ার হোসেন সহ, মেডিকেল অফিসার ডা. এম.এইচ শামীম, স্বাস্থ্য পরিদর্শক দেলোয়ার হোসেন, স্বাস্থ্য কর্মী আপেল মাহমুদ প্রমুখ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of