ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ১১ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৯ শাওয়াল, ১৪৪১

মেয়ে ইমার শুভজন্মদিন আজ: ভিডিও কলে উইস করলেন ইলিয়াস কাঞ্চন

তানিয়া ইসলাম

নিরাপদ নিউজ

আজ ২৩মে শনিবার ছিলো নিরাপদ সড়ক চাই আন্দোলন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলা চলচ্চিত্রের রাজপুত্র জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন এর মেয়ে ইমার শুভ জন্মদিন। ১৯৮৫সালে বাবা মায়ের কোলে আলো ফুটিয়ে পৃথিবীর বুকে আসেন ইমা। আজ ২৩মে তার ৩৫তম জন্মদিন। স্বামী সন্তান নিয়ে বর্তমানে প্রবাসের মাটিতে (যুক্তরাজ্য) রয়েছেন ইলিয়াস কাঞ্চনের মেয়ে ইমা। বিবাহের পর থেকে তিনি স্বামীর সাথে সেখানে বসবাস করছেন। প্রতি জন্মদিন ইমার যেভাবে কাটে এবার এর জন্মদিনটি তার ঠিক সেইভাবে কাটেনি। কারণ বর্তমানে সারাবিশ্বে চলছে করোনার মহামারী। কম বেশী সবাই ঘরে বন্দী। দেশের মাটিতে লকডাউনে বন্দী প্রাণপ্রিয় বাবা ইলিয়াস কাঞ্চন। হয়তো দেশের সার্বিক অবস্থা ভালো থাকলে মেয়ের জন্মদিনে ছুটে যেতেন সেখানে, গিয়ে মেয়েকে চমকে দিয়ে উইস করতেন হ্যাপী বার্থডে টু ইউ বলে। মেয়ের জন্মদিন উপলক্ষে মেয়ের কাছে যেতে না পারলেও আজ সারাদিন মেয়ের খোঁজ খবর নিয়েছেন ইলিয়াস কাঞ্চন। মেয়েকে উইসও করেছেন তিনি। নিরাপদ নিউজকে ইলিয়াস কাঞ্চন বলেন, আমি প্রতিদিন প্রতিটি মুহুর্ত মেয়েকে মিস করি। বাবা মেয়ের প্রতি ভালোবাসা যে কত গভীর তা কখনো ভাষায় প্রকাশ করা যায়না। আজ আমার আদরের মেয়ে ইমার জন্মদিন। একটু খারাপ লাগছে আজকের দিনটিতে আমি মেয়ের পাশে নেই। এরপরও অনলাইনে ভিডিও কলেই আমরা বাবা মেয়ে দুজন দুজনার পাশে আছি। ভিডিও কলেই কথা হচ্ছে দেখা হচ্ছে। ইলিয়াস কাঞ্চন তার মেয়ের জন্মদিনে দেশবাসী সকলের কাছে দোয়া কামনা করেছেন।

ইলিয়াস কাঞ্চন আরো বলেন, বর্তমানে দেশের অবস্থা অনেকটা খারাপ। একদিকে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর মিছিল অন্যদিকে করোনা ভাইরাস। সব মিলিয়ে বর্তমান পরিস্থিতি নিয়ে অনেকটা শঙ্কায় আছি। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে সড়ক দুর্ঘটনা ও করোনা থেকে মুক্তি দিন সেই কামনা করি। ইলিয়াস কাঞ্চন সকলের উদ্দেশ্যে বলেন, আসুন সড়ক দুর্ঘটনারোধে সড়কের সকল নিয়ম মেনে পথ চলুন এবং করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সকলে স্বাস্হ্য বিধি অনুযায়ী সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে চলুন। জরুরী কাজ না থাকলে বাসাতেই থাকুন। ঘন ঘন সাবান
পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড হাত ধৌত করুন। অতি জরুরী কাজে বাইরে গেলে অবশ্যই উপযুক্ত মাস্ক পরিধান করুন। তিনি সকলকে আতংকিত না হয়ে সচেতন হবার পরামর্ম দেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of