ব্রেকিং নিউজ

আপডেট মে ২৩, ২০২০

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৩ শাওয়াল, ১৪৪১

স্বামীর জন্য মোদির সভায় ঢুকতে পারলেন না সাংসদ নুসরাত জাহান!

বিনোদন ডেস্ক

নিরাপদ নিউজ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন শেষে এক বৈঠকে মিলিত হন। সে বৈঠক স্বামীসহ ঢোকার অনুমতি না পেয়ে তর্কে জড়ালেন অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসর উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাটের সাংসদ নুসরাত জাহান।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শুক্রবার হেলিকপ্টারে দীর্ঘ এক ঘণ্টার সফরে ঝড়ে বিধ্বস্ত পশ্চিমবঙ্গ পরিদর্শন করেন নরেন্দ্র মোদি। হেলিকপ্টারে তার সফরসঙ্গী ছিলেন সেখানকার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। পরে তারা একটি বৈঠকে বসেন।

ঠিক কতখানি ক্ষতিগ্রস্ত দুই ২৪ পরগনা, তা নিজের চোখেই দেখেন মোদি। তাকে স্বাগত জানাতে বসিরহাট কলেজ লাগোয়া মাঠে হাজির হন নুসরাতসহ আরও অনেক এমপি।

বসিরহাট কলেজেই বৈঠকে বসেন নেতাকর্মীরা। সেই সময় কলেজে যান সাংসদ নুসরাতও। তবে তিনি একা নন, সঙ্গে ছিলেন তার স্বামী নিখিল জৈন। কলেজে ঢোকার মুখে নুসরাতকে প্রথমে বাধা দেওয়া হয়। পরে সাংসদ পরিচয় দেওয়ার পর প্রবেশের অনুমতি পান। কিন্তু নিখিল আটকে যান। এরপরই শুরু হয় তর্ক।

নুসরাতকে এসপিজির পক্ষ থেকে জানানো হয়, ভেতরে প্রশাসনিক বৈঠক হচ্ছে। কোনো রাজনৈতিক দলের বৈঠক নয়। তাই সাংসদ অন্য কাউকে সঙ্গে নিয়ে যেতে পারবেন না।

এ কথা শুনে বেশ চটে যান নুসরাত। তিনি সেখানেই বাকবিতণ্ডা শুরু করেন। কিন্তু শেষ পর্যন্ত নিখিলকে ভেতরে যাওয়ার অনুমতি না দেওয়ায় ফিরে যান নুসরাতও।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of